scorecardresearch

বড় খবর

রাস্তায় শ্লীলতাহানির শিকার! নোংরা আক্রমণ, ধর্ষণের হুমকি রূপান্তরকামী YouTuber-কে

অভিযোগ নিতে অস্বীকার পুলিশের..! দাবি ইউটিউবারের।

রাস্তায় শ্লীলতাহানির শিকার! নোংরা আক্রমণ, ধর্ষণের হুমকি রূপান্তরকামী YouTuber-কে
প্রতীকী ছবি।

সমাজে আধুনিকতার ছোঁয়া লাগলেও মন-মানসিকতা এখনও অন্ধকূপে! কূপমন্ডূক চিন্তাধারার মার-প্যাঁচ থেকে বেরিয়ে আসতে পারেননি তথাকথিত সভ্য সমাজের একাংশ! তাই তো রাস্তাঘাটে আজও রূপান্তরকামী কিংবা সমকামী কাউকে দেখলেই আওয়াজ যায়- ‘এই ছক্কা!..’ কেউ কেউ বা আবার ভ্রু কোঁচকান। এবার এক রূপান্তরকামী ইউটিউবারকেও এক অনভিপ্রেত ঘটনার শিকার হতে হল।

রাস্তায় প্রকাশ্যেই শ্লীলতাহানির শিকার হতে হল তাঁকে। বাংলার অন্যতম জনপ্রিয় ওই ইউটিউবার। টিকটক ভিডিও কিংবা ফেসবুক রিলে লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। সেই রূপান্তরকামী সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকেই নোংরা আক্রমণ করা হল রাস্তায়। সোদপুরের ধানকল মোড়ের গুরুনানক কলেজ সংলগ্ন এলাকায় ঘটে এই ঘটনা।

গোটা ঘটনার বিবরণ দিয়ে ফেসবুক লাইভ করেন তিনি। সোমবার প্রেমিকের সঙ্গে বেরিয়েছিলেন তিনি। রাস্তায় এক মদ্যপ যুবক তাঁর গোপনাঙ্গে হাত দেয়। প্রতিবাদ জানালে ইউটিউবার ও তাঁর প্রেমিককে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয়। শুধু তাই নয়, ওই ইউটিউবারকে ধর্ষণের হুমকিও দেয় মদ্যপ যুবক।

নিজমুখেই ইউটিউবার জানালেন, মদ্যপ যুবক খারাপভাবে শরীরে হাত দেয়। এরপর প্রতিবাদ করতেই তাঁকে হিজড়া, ছক্কা.. নোংরা ভাষায় নানারকম কটুক্তি করেও অপদস্থ করে ওই ব্যক্তি। তাঁর প্রেমিকের গায়েও হাত তোলা হয়। সেই ঘটনার ভিডিও করে ফেসবুকে পোস্ট করে বিচার চেয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘আমরা বাঙালি হয়ে হিন্দি বলি, তোমরা বাংলা শিখবে না কেন?’, আদিত্যকে ধমক শর্মিলার]

পরদিনই খড়দা থানায় অভিযোগ দায়ের করতে যান ইউটিউবার। কিন্তু পুলিশ প্রথমটায় সেই অভিযোগ নিতে চায়নি বলেই দাবি করেছেন তিনি। যদিও সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ পরে ইউটিউবারকে আশ্বস্ত করেছেন যে, বিষয়টা খতিয়ে দেখা হবে। তবে পুলিশের আচরণে ইউটিউবার হতবাক হয়েছেন বলেই জানান। তাঁর প্রশ্ন- ” বলে কি আমি মানুষ নই?”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Youtuber montii roy was molested by drunk man