বড় খবর

‘আজকের মতো কাজ শেষ’, বাড়ির ক্ষেতে কোদাল চালাচ্ছেন নওয়াজ

বরাবরই মাটির সঙ্গে একাত্ম থাকতে ভালবাসেন নওয়াজ। গ্ল্যামার জগত তাঁকে জনপ্রিয় করলেও, তার চাকচিক্য মন ভোলাতে পারেনি অভিনেতার। শিকড়ের টানে বারবার ফিরে যান জন্মস্থানে।

nawazuddin doing farm work
ক্ষেতে কাজ করছেন নওয়াজ। ছবি সৌজন্য: টুইটার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, নেপোটিজম, স্বজনপোষণ – এই সমস্ত বির্তকে আপাতত জর্জরিত বলিউড। নেটিজেনরা ‘আনফলো’ করছেন একাধিক তারকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। কিন্তু তাতে বিন্দুমাত্র হেলদোল নেই অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। বেশ নিজের মতো রয়েছেন তিনি। লকডাউনের মধ্যেই উত্তরপ্রদেশে নিজের গ্রামে গিয়েছেন অভিনেতা। উদ্দেশ্য ছিল পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করা। তারপর থেকে এখনও মুজফফরনগরের বুধনাতেই রয়েছেন ‘সেক্রেড গেমস’-এর গাইতোন্ডে।

শুধু তাই নয়, অনায়াসে নিজের পূর্ব জীবনেও ফিরে গিয়েছেন বলিউডের এই তারকা। গ্রামের বাড়ির ক্ষেতে আপাতত কোদাল চালাতে ব্যস্ত অভিনেতা। বিশ্বাস হচ্ছে না তো? নওয়াজ নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও। জীবনে যতই এগিয়ে যান, বরাবরই মাটির সঙ্গে একাত্ম থাকতে ভালবাসেন নওয়াজ। গ্ল্যামার জগত তাঁকে জনপ্রিয় করলেও, তার চাকচিক্য মন ভোলাতে পারেনি অভিনেতার। শিকড়ের টানে বারবার ফিরে যান জন্মস্থানে।

আরও পড়ুন: সোনু নিগমকে ‘অকৃতজ্ঞ’ বললেন ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা কুমার

টুইটে যে ভিডিওটি শেয়ার করেছেন নওয়াজ, সেখানে দেখা যাচ্ছে দিগন্ত বিস্তৃত ফসলের জমি, সূর্যাস্তের সময় হয়ে এসেছে। কিছুক্ষণ পরেই দেখা গেল সাদা টি-শার্ট পরে মাথায় ফেট্টি বেঁধে আলের জলে হাত-মুখ ধুচ্ছেন অভিনেতা। খানিকক্ষণ পরে কোদাল কাঁধে নিয়ে ফ্রেম আউট করলেন নওয়াজ। বোধহয় বাড়ির দিকে রওনা দিলেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “আজকের মতো কাজ শেষ!!!”

নওয়াজউদ্দিন সিদ্দিকির এই পোস্ট মনে করিয়ে দেয় ২০১৬ সালের একটি দৃশ্য। সেখানেও পরিবারের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। বাড়ির জমিতে লাঙল চালাচ্ছেন তিনি। ট্র্যাক্টরে বসে জমিতে চাষ করছেন ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ ছবিতে সেলুলয়েড কাঁপানো ফয়জল খান। একটি সাক্ষাৎকারে নওয়াজ বলেছিলেন, এর ফলে তিনি কৃষকদের সমস্যা ও দুর্দশার কথা আরও ভালোভাবে বুঝতে পারেন।

 

View this post on Instagram

 

Ploughing in my farm for Mustard, hopefully this will be irrigated by Centre Pivot System…!!!

A post shared by Nawazuddin Siddiqui (@nawazuddin._siddiqui) on

আরও পড়ুন, কাস্টিং-এ কোনওদিন হস্তক্ষেপ করেননি প্রসেনজিৎ, ‘অন্নদাতা’ প্রসঙ্গে শ্রীলেখাকে বিঁধলেন ধানুকা

সম্প্রতি মুক্তি পেয়েছে অনুরাগ কশ্যপের পরিচালনায় নওয়াজ অভিনীত ছবি ‘ঘুমকেতু’। জি ফাইভ প্ল্যাটফর্মে ডিজিটালি মুক্তি পেয়েছে এই ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Done for the day nawazuddin siddiqui working in the fields

Next Story
শেষ গানে বিদায় ডিজে বাপনের, দর্শক-শ্রোতারা আশাহতSinger YouTuber Anindya Chakraborty shares his last DJ Bapon video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com