scorecardresearch

বড় খবর

অক্ষয়-শিল্পার ‘চুরা কে দিল মেরা’ গানে জমিয়ে নাচলেন হলিউড নায়িকা! দেখুন

৯০-এর সুপারহিট গানে মজেছেন ড্রিউ ব্যারিমোর। ভাইরাল ভিডিও দেখে হতবাক করণ জোহরও।

Drew Barrymore, Lily Singh, Chura ke dil mera, ড্রিউ ব্যারিমোর, হলিউড অভিনেত্রী, bengali news today
লিলিং সিং, ড্রিউ ব্যারিমোর

বলিউড মশালা ফিল্মের ভক্ত অনেকেই রয়েছেন আন্তর্জাতিক বিনোদুনিয়ায়। হলিউডের একাধিক শিল্পীকে এর আগে দেখা গিয়েছে সুপারহিট হিন্দি, এমনকী দক্ষিণী গানেও কোমর দোলাতে। এবার সেই তালিকাতেই নবতম সংযোজন ড্রিউ ব্যারিমোর। লিলি সিংয়ের সঙ্গে সাক্ষাতে হলি-নায়িকা যা করলেন, তা নিয়ে বর্তমানে নেটদুনিয়ায় হইহই রব!

৯৪ সালের হিট সিনেমা ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’। সেইসময়ে অক্ষয়-শিল্পার রোম্যান্স পর্দা তথা বক্স অফিসে ঝড় তুলেছিল। আজ তার দু’দশক বাদেও সেই সিনেমার গানের জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি! তার মধ্যে ‘চুরা কে দিল মেরা’ গানটি অন্যতম। আর সেই গানেই এবার জমিয়ে নাচলেন হলিউড নায়িকা ড্রিউ ব্যারিমোর।

খ্যাতনামা ইউটিউবার, কমেডিয়ান লিলি সিংয়ের শোয়ে সম্প্রতি আমন্ত্রিত ছিলেন হলিউড অভিনেত্রী। সেই টক শোয়ের মাঝেই দক্ষিণ-এশিয়ার এই জনপ্রিয় ইউটিউবার বলিউড গানে তাঁকে নাচার জন্য আমন্ত্রণ জানান। না করেননি ড্রিউ ব্যারিমোর। বরং লিলির সঙ্গেই গানের প্রতিটা ছন্দে এমনভাবে কোমর দোলালেন, যা দেখে হতবাক নেটদুনিয়া।

[আরও পড়ুন: মাত্র ১৫ দিনেই ১০০০ কোটির দোরগোড়ায় RRR, বক্স অফিসের সব রেকর্ড চুরমার!]

সেই নাচের ভিডিও নিজের ইনস্টা প্রোফাইলে পোস্ট করেন লিলি সিং। ক্যাপশনে জানিয়েছেন, “শেষমেশ ড্রিউ ব্যারিমোরের সঙ্গে দেখা হল। কী দারুণ নাচল তাই না! দারুণ মজা করেছি এই শোয়ে। গত অতিমারী পর্বেই ব্যরিমোরের সঙ্গে আমার ভার্চুয়ালি কথা হয়েছিল। তারপর টেক্সটে একে-অপরের সঙ্গে বন্ধুত্ব তৈরি হল। তবে এই প্রথম আমরা সামনাসামনি দেখা করলাম।”

হলিউড অভিনেত্রী ব্যরিমোরের ‘চুরা কে দিল মেরা’ ঠুমকা দেখে করণ জোহর থেকে শুরু করে ফ্রিডা পিন্টোর মতো অনেক তারকাই প্রসংশায় পঞ্চমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Drew barrymore lily singh grooving the beats of bollywood song