বড় খবর

Koushani Mukherjee: ভোটের পাঠ চুকেছে! ফ্লোরে ফিরে বিক্ষোভের মুখে কৌশানি! স্থগিত শ্যুটিং

শ্যুটিংয়ে গিয়ে কেন বিক্ষোভের মুখে পড়লেন অভিনেত্রী?

Koushani Mukherjee, tollywood
শ্যুটিং ফ্লোরে বিক্ষোভের মুখে কৌশানি মুখোপাধ্যায়

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের তারকা ব্রিগেডের অন্যতম কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। মমতা মন্ত্রে দীক্ষিত হয়ে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়েছেন। প্রচারের ময়দানে ঝড় তুললেও শেষমেশ বিজেপিপ্রার্থী মুকুল রায়ের কাছে পরাজিত হন তিনি। মুকুল যদিও বর্তমানে পদ্ম-ত্যাগ করে ফের ঘাসফুল শিবিরের সৈনিক হয়েছেন। তবে নির্বাচনী হারের পর দুই পরাজিত প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং সায়নী ঘোষকে ময়দানে ছুটতে দেখা গেলেও সেভাবে আর দেখা যায়নি কৌশানিকে। অতঃপর পুরনো পেশা এবং নেশার টানে আপাতত শ্যুটিং ফ্লোরে ফিরেছেন কৌশানি মুখোপাধ্যায়। কিন্তু ফ্লোরে ফিরেও বিপত্তি। পড়েছেন কর্মীদের বিক্ষোভের মুখে।

জানা গিয়েছে, অভিনেত্রী সম্প্রতি পৈলানে শ্যুটিং করছিলেন। না, কোনও সিনেমা নয়, বিজ্ঞাপনের শ্যুটিং করার কথা ছিল কৌশানির। সেখানেই মেক-আপ আর্টিস্ট, হেয়ার ড্রেসারদের বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। কিন্তু কেন? শোনা যাচ্ছে, টলিউড (Tollywood) অভিনেত্রী ব্যক্তিগত স্তরে কলকাতার বাইরের মেক-আপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসার এনেছিলেন। আর তাতেই ক্ষিপ্ত হয়ে যান বাংলা ইন্ডাস্ট্রির অন্দরের কলাকুশলীর। তাঁরা থাকতে বাইরের শিল্পীকে নিয়োগ করার বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি এখানকার স্থানীয় আর্টিস্টরা। আর তাই বিক্ষোভ দেখান। যাতে কিনা অভিনেত্রীর বিজ্ঞাপনের শ্যুটিং স্থগিত রাখতে বাধ্য হন নির্মাতারা।

[আরও পড়ুন: Gourab Roy Chowdhury: বোন টিউমারে আক্রান্ত গৌরব! মন ভাল করতে হাসপাতালেই জন্মদিন পালন]

জানা গিয়েছে, হেয়ার ড্রেসারদের অভিযোগ, এযাবৎকাল কৌশানি মুখোপাধ্যায় টলিউডের হেয়ার ড্রেসার এবং মেক-আপম্যানদের নিয়ে কাজ করলেও যেখানে অতিমারীতে অনেকেই অর্থনৈতিকভাবে ধুঁকছেন, সেই পরিস্থিতিতে বাইরের শিল্পী কেন নিয়োগ করলেন অভিনেত্রী? প্রসঙ্গত, করোনা আবহে সিনে ইন্ডাস্ট্রির অনেক কলা-কুশলীদেরই আর্থিক অনটনের মধ্য দিয়ে যেতে হচ্ছে। আর সেই প্রেক্ষিতেই যদি বাইরের শিল্পীদের নিয়ে আসা হয়, স্বাভাবিকভাবেই আরও ক্ষতিগ্রস্থ হওয়ায় আশঙ্কা কাজ করে তাঁদের মধ্যে। আর সেই অভিযোগ তুলেই বিক্ষোভ দেখাতে শুরু করেন টলিউডের হেয়ার ড্রেসাররা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Due to agitation koushani mukherjee has to stop shooting

Next Story
Srijato Bandopadhyay: পরিচালনায় হাতেখড়ি, এবার সিনেমা তৈরি করছেন শ্রীজাতSrijato, tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com