scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সাংসদকে অন্য লুকে দেখল বসিরহাট! ঢাক বাজালেন, জমিয়ে ফুচকাও খেলেন নুসরত, দেখুন

বসিরহাটে ভিন্ন মেজাজে নুসরত জাহান।

সাংসদকে অন্য লুকে দেখল বসিরহাট! ঢাক বাজালেন, জমিয়ে ফুচকাও খেলেন নুসরত, দেখুন
বসিরহাটের দুর্গাপুজোয় শামিল নুসরত জাহান

পুজোর মরসুমে বসিরহাটে একেবারে ভিন্ন মেজাজে ধরা দিলেন নুসরত জাহান। কোনও মণ্ডপে ঢাক বাজালেন তো আবার কোনও মণ্ডপে গিয়ে ঠাকুর দেখে বাইরে বেরিয়ে ফুচকাও খেলেন সাংসদ-নাায়িকা। আর নুসরতকে এরকম খোশ মেজাজে দেখে ততোধিক উচ্ছ্বসিত তার সংসদীয় এলাকার মানুষেরাও।

মাসখানেক আগের কথা। বসিরহাটে ‘নিখোঁজ সাংসদ নুসরত জাহান’ শীর্ষক পোস্টারে একেবারে ছেয়ে গিয়েছিল। নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে সন্তানের জন্ম নিয়ে কম বিতর্কের মুখে পড়তে হয়নি নায়িকাকে। নিজেকে খানিক গুটিয়েই রেখেছিলেন। তবে দুর্গাপুজো আসতেই বসিরহাটে একেবারে ভিন্ন মেজাজে ধরা দিলেন নুসরত জাহান।

কোনওরকম তারকাসুলভ হাবভাবের লেশমাত্র নেই! সকলের সঙ্গে মিশে গিয়ে বসিরহাটের একাধিক ওয়ার্ডের মণ্ডপে মণ্ডপে ঠাকুরদর্শন করলেন। সেই তালিকায় রয়েছে মিলন সংঘ, সবুজ সংঘ, প্রান্তিক, বিধান সংঘ থেকে শক্তি সংঘের পুজোও। একেবারে উৎসবের মেজাজে দেখা গেল শাসক দলের তারকা সাংসদকে। কোনও ক্লাবের পুজোয় ঢাক বাজালেন। আবার কোনও পুজো কমিটির সদস্যদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন। আর পুজো যখন তখন ডায়েটে চিট করলে ক্ষতি কী! তাই ফুচকা খাওয়ার আসরেও দেখা গেল নুসরত জাহানকে।

[আরও পড়ুন: এই পুজোতেও প্রেম এল না : ঋতব্রত]

পরনে ধূসর রঙের সালোয়ার কামিজ। সঙ্গে মানানসই গয়না, সিঁথিতে সিঁদুর। খোঁপায় জুই ফুলের মালায় একেবারে ট্র্যাডিশনাল লুকেই ধরা দিলেন নুসরত। ষষ্ঠীর দিনেই নিজস্ব সাংসদীয় এলাকার মানুষদের সঙ্গে পুজোয় আনন্দ ভাগ করে নিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Durga puja 2022 nusrat jahan eats phuchka plays dhaak at basirhat