scorecardresearch

বড় খবর

পরকীয়ার কথাই সত্যি! নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার

মীনাক্ষীর আনা অভিযোগই কী তবে সঠিক?

পরকীয়ার কথাই সত্যি! নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার
দুর্নিবার সাহা জরিয়েছেন অন্য সম্পর্কে

তাহলে জল্পনা কল্পনাই সত্যি হল! দুর্নিবার সাহার স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের আনা অভিযোগ একেবারেই সঠিক! পরকীয়ায় জড়িয়েছিলেন গায়ক? এর জেরেই সংসারে যত্ত অশান্তি। এমনকি বৈবাহিক জীবনে ইতি টেনেছেন দুর্নিবার – মীনাক্ষী। তবে তৃতীয় ব্যক্তিটি আসলেই কে?

টলিউডের অন্দরে জল্পনা কল্পনা ছিল সাংঘাতিক। পছন্দের গায়কের বিরুদ্ধে এরকম অভিযোগ একেবারেই যেন মেনে নিতে পারছিলেন না তার ভক্তরা। তবে এক মাস পেরোতে না পেরোতেই স্বীকারোক্তি। শিল্পী দুর্নিবার সাহা সম্পর্কে জড়িয়েছেন ঐন্দ্রিলা সেনের সঙ্গে! এই ঐন্দ্রিলা একেবারেই অভিনেত্রী নয়। বরং টলিউডে বেশ পরিচিত মুখ ঐন্দ্রিলা সেন অর্থাৎ মোহর অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পার্সোনাল ম্যানেজার। সেই সুবাদে তাকে অনেকেই চেনে। মীনাক্ষীর সমস্ত অভিযোগ সত্যি প্রমাণ করেই, ঐন্দ্রিলা সকাল সকাল খবর দিলেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন [ ‘মান-সম্মান নেই, লোকের বিয়েতে গিয়ে নাচো?’, শাহরুখ-রণবীরদের তীব্র ভর্ৎসনা সানি দেওলের ]

রীতিমতো, জোর গলায় মোহর জানান – আমার জীবন তোমাকে নিয়েই সম্পূর্ন। তুমি যখন পাশে থাক জীবন সুন্দর থাকে। ধন্যবাদ আমার জীবনে আসার জন্য, অনেক ভালবাসি। তারসঙ্গে এও জানালেন আজীবনের জন্যই দুর্নিবার শুধু তার। যথারীতি এই ঘটনার পর যথেষ্ট অবাক হয়েছেন নেটপাড়ার মানুষরা। সকলের একটাই বক্তব্য, মীনাক্ষীর সঙ্গেও তো ভালবেসেই বিয়ে করেছিলেন দুর্নিবার – তাহলে এসব কেন?

প্রসঙ্গত, একমাস আগেই দুর্নিবার-মীনাক্ষীর সংসার ভাঙ্গার খবর প্রকাশ্যে আসে। যদিও এই নিয়ে কোনওরকম মুখ খুলতে চাননি মীনাক্ষী অথবা দুর্নিবার। শোনা গিয়েছিল অশান্তির জেরে বহুদিন দুর্নিবারের বাড়ি ছেড়ে দিয়েছিলেন মীনাক্ষী, আলাদাই থাকছিলেন। সম্পর্কের কাটাছেঁড়া নিয়ে আলোচনায় দুজনেই নারাজ। তবে আজ এই সংবাদ যেন মীনাক্ষীর সমস্ত অভিযোগকে সঠিক প্রমাণ করে দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Durnibar saha extra marital affair with prasenjit chatterjee pr