ইস্টবেঙ্গল প্রেম বরুণের গলায়, ভালবাসার বার্তা ভিডিওতে

ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষে শুভেচ্ছা জানালেন বরুণ ধাওয়ান ও রেমো ডি'সুজা। ভিডিও বার্তায় তারা লাল-হলুদকে অভিনন্দন জানালেন এবং সমর্থকদের শতবর্ষপূর্তির আনন্দ আরও কয়েকগুণ বেড়ে গেল।

By: Kolkata  Updated: July 28, 2019, 03:53:12 PM

ইস্টবেঙ্গলে এখন উৎসবের মেজাজ । প্রাক শতবর্ষ উদযাপনের গন্ধে বিভোর ক্লাব। সেই গন্ধ গায়ে মেখেই রবিবাসরীয় সকালে শয়ে শয়ে সমর্থক হাঁটলেন তিলোত্তমার রাস্তায়। আগামী ১ অগাস্ট ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠাতা দিবস। তার আগেই এক বিশেষ অনুষ্ঠানের সাক্ষী থাকল লালহলুদ। ঐতিহাসিক শতবর্ষকে স্মরণীয় করে রাখতে কোনও রকম খামতি রাখছে না কলকাতা ময়দানের এই বটবৃক্ষ। তাদের এই শতবর্ষপূর্তির আনন্দ আরও কয়েকগুণ বাড়িয়ে দিল বলিউড পরিচালক ও অভিনেতাদের শুভেচ্ছা বার্তা।

বরুণ ধাওয়ান, ফুটবলের প্রতি তাঁর অনুরাগ ফ্যানেদের অজানা নয়। ইস্টবেঙ্গলের শতবর্ষে ক্লাবকে শুভেচ্ছা জানালেন তিনি। ১৯২০ সালের ১ অগাস্ট প্রতিষ্ঠিত হয়েছিল ঐতিহাসিক ইস্টবেঙ্গল ক্লাব। ওই দিন শতবর্ষ অনুষ্ঠানের মূল উদযাপন করা হবে।

আরও পড়ুন, লাল-হলুদ ‘স্পর্ধার শতবর্ষ’, দেখুন ছবি

শুধু বরুণ ধাওয়ানই নয়, লাল-হলুদ ক্লাবকে অভিনন্দন জানালেন পরিচালক-কোরিয়োগ্রাফার রেমো ডি’সুজা। লাল-হলুদ ‘স্পর্ধার শতবর্ষ’-এ মাতল বলিউডও। টিম ERBC-র মাধ্যমেই ভিডিও বার্তা দর্শকের কাছে পৌঁছেছেন বরুণ-রেমোরা।

পায়ে পায়ে ১০০ বছর ইস্টবেঙ্গল ক্লাবের। শতবর্ষ উদযাপন করতে উত্তর কলকাতার কুমোরটুলি পার্কে রবিবার সকাল থেকে শুরু হয় অনুষ্ঠান। জ্বালানো হয় লাল-হলুদ শতবর্ষ স্মারক মশাল। সেখান থেকে সেই মশাল নিয়ে বিশাল সমর্থকের মিছিল সেন্ট্রাল এভিনিউ ধরে যাওয়া হয় ময়দানের ক্লাব লনে। লাল-হলুদে ভাসল তিলোত্তমা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Eastbenagal kicks off 100 years varun dhawan remo congratulate them

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং