scorecardresearch

বড় খবর

খুনের রহস্য সমাধানে এবার দার্জিলিংয়ে ‘একেনবাবু’, নববর্ষে ফিতে কাটবেন বড়পর্দায়, দেখুন

রগরগে থ্রিলার নিয়ে মুক্তি পেল ‘দ্য একেন’-এর ট্রেলার। দেখুন

Ekenbabu, Ekenbabu trailer, The Eken trailer, একেনবাবু, বড়পর্দায় একেনবাবু, bengali news today
প্রকাশ্যে 'দ্য একেন'-এর ট্রেলার

গোলগাল নরম-মিষ্টি স্বভাবের এই হাসিখুশি বাঙালি গোয়েন্দা এর আগে নজর কেড়েছেন ওটিটি প্ল্যাটফর্মে। তবে এবার আর সিরিজের আকারে নয়, একেবারে পূর্ণদৈর্ঘ্যের ছবিতে তাঁর রহস্য সমাধান-কীর্তি দেখা যাবে। এই নববর্ষেই ‘দ্য একেন’ প্রেক্ষাগৃহের ফিতে কাটতে আসছেন।

শুক্রবার সিনেমার ট্রেলার মুক্তি পেতেই ভূয়ষী প্রশংসা করেছেন একেনবাবু ভক্তরা। গল্পটা কীরকম? ‘দ্য একেন’-এর ট্রেলারেই মিলল ঝলক। পাহাড়ি ঘন জঙ্গলে হঠাৎ-ই এক খুন হয়ে যায়। আর ঠিক এই সময়েই দুই ছায়াসঙ্গীকে নিয়ে দার্জিলিংয়ে বেড়াতে যান একেনবাবু। ঘোরাফেরা খাওয়া-দাওয়া, আড্ডার মাঝেই তাঁর কাছে চলে আসে গোয়েন্দাগিরির সুযোগ।

[আরও পড়ুন: এবার সাভারকরের চরিত্রে রণদীপ হুডা, বায়োপিকের পরিচালক কে জানেন?]

দার্জিলিংয়ে আয়োজিত এক অ্যান্টিক এক্সিবিশন থেক উধাও হয়ে যায় বহু বছরের পুরনো এক দুর্মূল্য মূর্তি। শহরে একেনবাবুকে দেখেই তাঁর কাছে সেই মূর্তি উধাও রহস্য সমাধানের আবদার করে বসেন এক মহিলা। যিনি কিনা ওই দুর্মূল্য মূর্তির মালকিন। ঘুরতে এসে রহস্য সমাধানে প্রথমটায় রাজি না হলেও পরে পরিস্থিতি বুঝে সেই কেস নিতে রাজি হন একেনবাবু। তারপর? বাকি গল্প দেখতে হলে অপেক্ষা করতে হবে ১৪ এপ্রিল অবধি। কারণ, সেদিনই প্রেক্ষাগৃহে বড় ছবির আকারে মুক্তি পাচ্ছে ‘দ্য একেন’।

পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। সুজন দাশগুপ্তের কাহিনী অবলম্বনে তৈরি হয়েছে ‘দ্য একেন’। মুখ্য ভূমিকায় অবশ্যই অনির্বাণ চক্রবর্তী। তাঁর সঙ্গীর চরিত্রে রয়েছেন সৌমক ঘোষ ও সুহত্র মুখোপাধ্যায়। দুর্মূল্য মূর্তির মালকিনের চরিত্রে অভিনয় করেছেন পায়েল সরকার। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘মন্দার’ দেবাশিষ মন্ডল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ekenbabu is back with a dynamic mystery thriller in darjeeling