বহুদিন বাদে আবারও পারিবারিক গল্প বলবেন একতা

আবারও নির্ভেজাল পারিবারিক গল্প বলতে নতুন মেগা সিরিয়াল নিয়ে আসছেন প্রযোজক একতা কাপুর। ট্যুইটারে এই সুখবর নিজেই দিয়েছেন একতা।

By: Mumbai  Updated: April 20, 2018, 11:21:06 AM

তিনি মানেই টিআরপি তুঙ্গে। তিনি মানেই শো জমে ক্ষীর। তিনি মানেই টোটাল ফ্যামিলি ড্রামা। সেই তিনিই আবার স্বমহিমায় ফিরছেন। হ্যাঁ, আবারও নির্ভেজাল পারিবারিক গল্প বলতে নতুন মেগা সিরিয়াল নিয়ে আসছেন প্রযোজক একতা কাপুর। ট্যুইটারে এই সুখবর নিজেই দিয়েছেন একতা। সোনি টিভির জন্য নতুন মেগা সিরিয়াল বানাচ্ছেন একতা, যার হাত ধরে আবারও টেলি দর্শকরা পারিবারিক গল্প চেখে দেখার সুযোগ পাবেন।

করণ জোহরের ‘কভি খুশি কভি গম’ ছবির গল্প অবলম্বনেই একতার নয়া ফ্যামিলি ড্রামা বলে গুঞ্জন বলিপাড়ায়। তবে সূত্র মারফৎ জানা গেছে, এই নতুন শোয়ের স্টোরিলাইন পুরোপুরি আলাদা। একটাই মিল যে, শাহরুখ-কাজলের ‘কভি খুশি কভি গম’-এর মতো একতার এই সিরিয়ালও মাল্টিস্টারার। এই মুহূর্তে একতা টিম কাস্টিংয়ের কাজে ব্যস্ত বলে জানা গেছে। এই মেগা সিরিয়ালে নতুন মুখের পাশাপাশি, পরিচিত জনপ্রিয় মুখও দেখা যাবে বলে খবর।

আরও পড়ুন, কলঙ্ক : করণ জোহরের পরবর্তী ছবিতে বরুণ-আলিয়া, মাধুরী-সঞ্জয়

অন্যদিকে, টেলিভিশন দুনিয়ার অন্যতম সেরা রোম্যান্টিক গল্প ‘কসৌটি জিন্দেগি কি’-র রিমেক বানানোর খবর আগেই শেয়ার করেছেন একতা। শ্বেতা তিওয়ারি অভিনীত ওই জনপ্রিয় সিরিয়ালের রিমেক ভার্সান দেখা যাবে স্টার প্লাস চ্যানেলে।

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ হোক বা ‘কহানি ঘর ঘর কে’, টেলি দুনিয়ায় একতার এই পারিবারিক শো ইতিহাস তৈরি করেছিল। একতার হাত ধরে সেই স্বাদের ফ্যামিলি ড্রামাই আবার ভারতীয় টেলিভিশনে ফিরছে বলেই মনে করছেন একতার অনুরাগীরা। ট্যুইটারে একতা লেখেন, ‘‘বহু বছর পর পারিবারিক গল্প…।’’ সম্প্রতি ‘কুমকুম ভাগ্য’, ‘কুণ্ডল ভাগ্য’, ‘ইয়ে হ্যায় মহব্বতে’-এর মতো লভস্টোরি উপহার দিয়েছেন একতা। তবে একতা ঘরানার সেই পারিবারিক গল্প বহুদিন ধরেই মিস করে আসছিলেন টেলিভিশনের দর্শকরা। একতার নতুন এই ফ্যামিলি সোপ কতটা চমক দেখাতে পারে, সেদিকেই তাকিয়ে টেলি দুনিয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ekta kapoor family soap tv bollywood

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X