scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘এটা মন্দির যাওয়ার পোশাক! লজ্জা করে না?’ নেটিজেনদের ট্রোলে ছারখার একতা কাপুর

একতাকে বিঁধলেন অনেকেই, কী বলছেন তাঁরা?

‘এটা মন্দির যাওয়ার পোশাক! লজ্জা করে না?’ নেটিজেনদের ট্রোলে ছারখার একতা কাপুর
একতা কাপুর

কালো শর্ট, গায়ে হুডি – তথাকথিত মর্নিং ওয়াকের পোশাক পরে মন্দির চত্বরে প্রযোজক একতা কাপুর। আর তারপরেই বেজায় ট্রোল। রীতিমতো আক্রমণ একতাকে।

সকালবেলা মন্দিরে পৌঁছেছিলেন একতা। তবে নেটিজেনদের কথায় এই পোশাক অন্তত মন্দিরে যাওয়ার জন্য নয়। গাড়ি থেকে বেরিয়ে মন্দিরে ঢুকতে যাওয়ার আগেই পাপারাজ্জিদের মুখোমুখি প্রযোজক। তবে তাঁর পরনের পোশাককে একেবারেই ভাল চোখে দেখেননি কেউ। তাঁদের বক্তব্য, কোথায় কী পড়তে হয় জানেন না?

আরও পড়ুন [ ‘দাম্পত্য টিকিয়ে রাখতে শারীরিক সম্পর্ক জরুরি’, নিদান জয়া বচ্চনের ]

মন্দিরে ঢোকার পূর্বে জুতো খুলতেও দেখা গেল একতাকে। তবে তাতেও যেন গা ছাড়া হাবভাব একতার। এমনকি প্রযোজকের জুতো পর্যন্ত ঠিক করে রাখলেন তাঁর ম্যানেজার। ভিডিও শেয়ার হতেই তাতে ভিন্ন ধরনের মন্তব্য চোখে পড়ল। কেউ বললেন, মন্দিরকেও সঠিকভাবে নিতে পারেন না এরা। আবার কেউ বললেন, মন্দিরে ফ্যাশন করতে যাচ্ছেন নাকি? যে কি ধরনের পোশাক পড়তে হয় সেটাও জানেন না।

বাদ পড়লেন না পাশের দেশের ব্যক্তিও। বলে বসলেন, মন্দিরে তো ঢাকা পোশাক পড়ে যান আপনারা? বলাই বাহুল্য, নেটপারার দর্শকরা একতার এহেন আচরণে বেজায় চটেছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই তাঁর xxx প্রজেক্ট নিয়েও চরম শোরগোল হয়েছিল। আইনি ঝামেলায় ফেঁসেছিলেন একতা। দাবি করা হয়েছিল, নতুন প্রজন্মকে বিশ্রী ভাবে প্রভাবিত করবেন একতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ekta kapoor trolled for wering shorts at temple