scorecardresearch

বড় খবর

এলন মাস্ক Twitter ‘বস’ হতেই খুশিতে ডগমগ, আশায় বুক বাঁধছেন ‘বিতাড়িত’ কঙ্গনা

টুইটারে কি ফিরতে পারবেন অভিনেত্রী?

এলন মাস্ক Twitter ‘বস’ হতেই খুশিতে ডগমগ, আশায় বুক বাঁধছেন ‘বিতাড়িত’ কঙ্গনা
টুইটারের মালিক এখন এলন মাস্ক, আশায় বুক বাঁধছেন কঙ্গনা রানাউত

টুইটারের সিইও পদ থেকে অপসারিত ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল। সেই খবর প্রকাশ্যে আসতেই খুশি আর ধরছে না টুইটার থেকে বিতাড়ি কঙ্গনা রানাউতের।

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অভিযোগে কঙ্গনা রানাউতের অ্যাকাউন্টের উপর কড়া নজরদারি জারি করেছিল টুইটার কর্তৃপক্ষ। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের ‘লাগামহীন’ মন্তব্যের জেরে যে হারে হিংসা ছড়িয়েছে তার জেরে ২০২১ সালেই টুইটার থেকে বিতাড়িত হন কঙ্গনা। সেই সময়ে টুইটারের সিইও ছিলেন পরাগ আগরওয়াল। তবে এবার টুইটারের মালিকানা এলন মাস্কের হাতে যেতেই উচ্ছ্বসিত কঙ্গনা রানাউত। তাহলে কি টুইটারে ফেরার আশায় বুক বাঁধছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন?

[আরও পড়ুন: ‘ক্যাটরিনা তুমি কোনও কম্মের নও!’ জিমে গিয়ে মুখের ওপর বলে দিলেন দীপিকা]

প্রসঙ্গত, একের পর এক হিংসাত্মক টুইট করে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অভিযোগ ওঠে কঙ্গনা রানাউতের ওপর। গত বছর মে মাসে একাধিকবার টুইটারের নিয়মভঙ্গের অভিযোগে অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট বরখাস্ত করে দেয় কর্তৃপক্ষ। এবার সেই প্রেক্ষিতেই পরাগ আগরওয়ালের বিদায়ে খুশিতে ডগমগ কঙ্গনা রানাউত। নায়িকার আনন্দের বহিঃপ্রকাশ দেখা গেল তাঁর ইনস্টা স্টোরিতে।

তাহলে কি কঙ্গনাও এবার ফিরছেন টুইটারে? অভিনেত্রীর এক অনুরাগী সেই অবেদন নিয়েই টুইট করে ট্যাগ করেছিলেন কঙ্গনা রানাউতের টিম এবং এলন মাস্ককে। অভিনেত্রী সেই স্ক্রিনশট শেয়ার করে আনন্দের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Elon musk takes twitter control kangana ranaut hopes to regain account