scorecardresearch

Kangana Ranaut: পর্দায় ইন্দিরা গান্ধী সাজতে প্রস্তুত কঙ্গনা, দেখুন ‘কন্ট্রোভার্সি ক্যুইনে’র ছবি

‘থালাইভি’র পর আরও এক পলিটিক্যাল ড্রামায় কঙ্গনা রানাউত। ঘোষণা করলেন ছবির নামও।

Kangana Ranaut: পর্দায় ইন্দিরা গান্ধী সাজতে প্রস্তুত কঙ্গনা, দেখুন ‘কন্ট্রোভার্সি ক্যুইনে’র ছবি
'এমার্জেন্সি' সিনেমায় ইন্দিরা গান্ধীর ভূমিকায় কঙ্গনা রানাউত

Kangana Ranaut to Play Indira Gandhi On-screen: বছরের গোড়ার দিকেই ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) বায়োপিকের কথা ঘোষণা করেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সেই সময়ে ‘প্রিয়দর্শিনী’র ভূমিকায় গেরুয়া সমর্থক অভিনেত্রীকে দেখে নেটজনতারা কটাক্ষ করতে ছাড়েননি। তবে তিনি যে ইন্ধিরা গান্ধীর জুতোতে পা গলাতে চলেছেন, এবার হাতেনাতে তার প্রমাণ দিলেন কঙ্গনা। লকডাউন ২.০-তে কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন তিনি। চরিত্রের প্রয়োজনে বডি স্ক্যানের প্রয়োজন ছিল, বুধবার সেই কর্মযজ্ঞের ছবির ঝলক-ই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

একদিকে অযোধ্যা ইস্যুকে রুপোলি পর্দায় তুলে ধরার কাজ শুরু করেছেন কঙ্গনা। অন্যদিকে, তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র পর আরও এক পলিটিক্যাল ড্রামায় অভিনয় করছেন কঙ্গনা রানাউত। যেখানে ভারতের প্রথম এবং একমাত্র মহিলা প্রধানমন্ত্রীর চরিত্র ফুটিয়ে তুলবেন তিনি।

বৃহস্পতিবার বডি ক্স্যানিংয়ের ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “আন্দাজ করুন তো মণিকর্নিকা ফিল্মসে কী চলছে? ‘এমার্জেন্সি’ ছবির জন্য বডি স্ক্যানিংয়ের কাজ চলছে। প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্র আত্মস্থ করার সময়…” সেই সঙ্গে ছবির নামেরও ইঙ্গিত দিলেন অভিনেত্রী- ‘এমার্জেন্সি’ (Emergency)। অর্থাৎ, ছবিতে ইন্দিরা গান্ধীর রাজনৈতিক কেরিয়ারের পাশাপাশি যে দেশের জরুরী অবস্থার প্রেক্ষাপটও ফুটে উঠবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘শিল্পীর পাশে শিল্পী’, ফুটপাথের ভাইরাল বেহালা বাদককে সিনেজগতে কাজ দেবেন রাজ, দেখুন ভিডিও]

‘এমার্জেন্সি’র পরিচালনা করছেন সাই কবীর, যিনি কিনা এর আগে কঙ্গনাকে নিয়ে ‘রিভলবার রানি’ ছবিতে কাজ করেছেন। সেদিক থেকে সাই কবীরের সঙ্গে অভিনেত্রীর এটি দ্বিতীয় কাজ। তবে ইন্দিরা গান্ধীকে নিয়ে যে ছবি হচ্ছে, সেটা আদতে বায়োপিক নয়। বড়মাপের একটা পিরিয়ড ড্রামা হতে চলেছে। জানিয়েছেন পরিচালক নিজেই।

উচ্ছ্বসিত কঙ্গনা এর আগে জানিয়েছিলেন, “ভারতের ইতিহাসের অন্যতম আইকনিক রাজনৈতিক ব্যক্তিত্ব ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে রয়েছি।” স্বাভাবিকবশতই কঙ্গনার এই নতুন ছবির ঘোষণা নজর এড়ায়নি নেটিজেনদের। গেরুয়া শিবির সমর্থক যে অভিনেত্রী কিনা অহরাত্র কংগ্রেসকে তুলোধোনা করেন, সেই তিনিই এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন? প্রশ্ন তুলেছেন নেটজনতার একাংশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Emergency kangana ranaut stars prepping to play prime minister indira gandhi