‘হোয়াই চিট ইন্ডিয়া’ ফাঁস অনলাইনে, নেপথ্যে তামিলরকার্স

ইমরান হাসমি অভিনীত হোয়াই চিট ইন্ডিয়াও পাইরেসির খপ্পরে। পাইরেসি ওয়েবসাইট তামিলরকার্সে ফাঁস হল ছবির প্রিন্ট।

By: Mumbai  Updated: January 19, 2019, 12:31:42 PM

পাইরেসির সাম্প্রতিকতম শিকার হোয়াই চিট ইন্ডিয়া ছবি। পাইরেসি ওয়েবসাইট তামিলরকার্সে ফাঁস হল ছবির প্রিন্ট। সম্পূর্ণ ছবিটাই ডাউনলোডের জন্য পাওয়া যাচ্ছে সাইটে। সৌমিক সেন পরিচালিত হোয়াই চিট ইন্ডিয়াও অনলাইনে লিক করল তামিলরকার্স। ছবিতে অভিনয় করেছে ইমরান হাসমি ও শ্রেয়া ধন্বত্বরী।

ইঞ্জিনিয়ারিং, ব্যাঙ্কিং, ম্যানেজমেন্ট, ইউপিএসসির মতো বিভাগে প্রবেশিকা পরীক্ষায় দুর্নীতির চিত্র সামনে এনেছে ইমরান হাসমির ছবির চিট ইন্ডিয়া। ছবিতে ইরমান হাসমির টার্গেট শিক্ষাব্যবস্থা। রাকেশ সিং এমন একটা চরিত্র যিনি প্রবেশিকা পরীক্ষায় সমস্তরকম জালিয়াতি করে মানুষকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত। ছবিতে প্রবেশিকা পরীক্ষায় যে অনৈতিক কর্মকাণ্ড ঘটে থাকে তার পুরোধা রাকেশ সিং, তবে তিনি শুধুমাত্র নগদ নিয়ে থাকেন। বদলে প্রার্থীর চাকরির সিটে পরীক্ষা দিয়ে পাশ করানোর গ্যারান্টি দিয়ে থাকে।

আরও পড়ুন, নওয়াজ-সানিয়ার ‘ফোটোগ্রাফ’ মুক্তি ৮ সেপ্টেম্বর

তামিলরকার্স টোরেন্টের একটা ওয়েবসাইট। তারা তামিল, তেলুগু, হিন্দি, ইংরাজি, মালয়ালম, কন্নড় এবং আরও কয়েকটি ভাষায় ফাঁস করেছে ছবির পাইরেটেড ভার্সন। সাইটের ডোমেন এক্সটেনশন বদলে ফেলার কারণে তামিলরকার্সকে রুখতে ব্যর্থ কর্তৃপক্ষ। ১৮ জানুয়ারী মুক্তি পেয়েছে হোয়াই চিট ইন্ডিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা যদিও এই ছবিতে হাফ নম্বর দিয়েছেন। রিভিউতে তিনি লিখেছেন, ”চিট ও মিথ্যের আড়ালকে ছবিটা ভালই ব্যবহার করেছে। জেতা বা হারা তো সময়ের ব্যাপার তবে দুর্নীতিগ্রস্থ শিক্ষাব্যবস্থার সামনে আনে সমাজ কোথাও তার মূল্যবোধ থেকে চোখ ফিরিয়ে নিয়েছে”। তিনি আরও বলেন, ”কিন্তু এই হোয়াই চিট ইন্ডিয়া হতাশ করেছে। কখনওই স্পস্ট করে বলেনি কোন দিকের খামতি তুলে ধরে চায়, উপরন্তু দেখিয়েছে ভাল পড়ুয়ারা কীভাবে লোভে ফাঁদে পা দিয়ে নষ্ট হয়ে যায়”। তবে এতকিছুর পরও ইমরানের ছবি এই সপ্তাহের বক্সঅফিসে ভাল ফল করবে আশা করা যায়।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Emraan hashmi starrer why cheat india leaked online by tamilrockers67042

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং