নওয়াজ-সানিয়ার ‘ফোটোগ্রাফ’ মুক্তি ৮ সেপ্টেম্বর

চিত্রপরিচালক রীতেশ বত্রার ছবি ফোটোগ্রাফ দেখানো হয়েছে ৬৯ তম বার্লিন চলচ্চিত্র উৎসবে। নওয়াজউদ্দিন ও সানিয়া মলহোত্রা অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে ৮ সেপ্টেম্বর।

By: Mumbai  Published: Jan 18, 2019, 4:23:00 PM

রীতেশ বত্রার পরবর্তী ছবি ফোটোগ্রাফ এবার মুক্তি পাচ্ছে ভারতে। আগামী ৮ মার্চ রিলিজ করবে এই ছবি। সানডান্স চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছে ফোটোগ্রাফের। নওয়াজউদ্দিন সিদ্দিকি ও সানিয়া মলহোত্রা অভিনয় করেছেন ছবিতে। ছবির ইউরোপীয়ান প্রিমিয়ার হয়েছে ৬৯ তম বার্লিন চলচ্চিত্র উৎসবে।

ফেস্টিভ্যালের অফিসিয়াল ওয়েবসাইটে এই ছবিকে বিশেষ বিভাগে রাখা হয়েছে। ফেব্রুয়ারী মাসের ৭ থেকে ১৭ তারিখ অনুষ্ঠিত হবে বার্লিন চলচ্চিত্র উৎসব। বৃহস্পতিবার ফেস্টিভ্যালের তরফে তাদের বিবৃতিও দেওয়া হয়েছে। টুইটারে খবরটা শেয়ার করেছেন পরিচালক নিজেই।

আরও পড়ুন, ‘তুফান’ তুলতে তৎপর ফারহান আখতার ও রাকেশ ওমপ্রকাশ মেহরা

রীতেশ বত্রা ছবিতে গল্প বলার ধরণের জন্য জনপ্রিয়। লাঞ্চবক্সের পর আবারও তিনি জুটি বাঁধলেন নওয়াজের সঙ্গে। ফোটোগ্রাফ, মুম্বইয়ের ধারাভির ওপর তৈরি একটি ছবি। তবে ভারত-জার্মানি ও আমেরিকার কোম্পানী প্রযোজনা করেছে ফোটোগ্রাফের।

তবে ফোটোগ্রাফ ছাড়াও জোয়া আখতারের গল্লি বয় দেখানো হবে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে। রণবীর সিং ও আলিয়া ভাটের এই ছবির প্রিমিয়ার হবে মুভি গালায়। জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিমা দাসের বুলবুল কান সিং-ও দেখানো হবে বার্লিনে। আসমিয়া ছবি হেল বেন্ট ওম্যান রয়েছে তালিকায়।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Photograph:নওয়াজ-সানিয়ার 'ফোটোগ্রাফ' মুক্তি ৮ সেপ্টেম্বর

Advertisement