বড় খবর

এন.টি. রামা রাওয়ের বায়োপিক নিয়ে উচ্ছসিত বিদ্যা বালন

কিছুদিন আগেই মিডিল-ক্লাস মহিলার চরিত্রে অভিনয় করেছেন তুমহারি সুল্লু ছবিতে। এবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন.টি.রামার স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

এবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন.টি.রামার স্ত্রীয়ের ভূমিকায় বিদ্যা বালান

অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন.টি. রামা রাওয়ের বায়োপিকে তাঁর প্রথম স্ত্রী বাসাভাতারকম নন্দমুরির ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালন। অভিনেতা-রাজনৈতিক নেতা রামা রাওয়ের বায়োপিকের শুটিংয়ে মজা করেছেন অভিনেত্রী। সম্প্রতি মাল্টা ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৮ র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন ‘ডার্টি পিকচারের’ নায়িকা। বৃহস্পতিবার তিনি তাঁর আসন্ন ছবি নিয়ে কথা বললেন।

তিনি আরও বলেন, ”আগে মালয়ালম ছবিতে দুটো সিন করেছি ঠিকই, তবে এই ছবিতে গোটা একটা চরিত্রে।” এই ছবির জন্য টানা পাঁচ দিন শুটিং করেছেন তিনি। সেই অভিজ্ঞতা অত্যন্ত সুন্দর বলেই দাবি করলেন অভিনেত্রী। ঠিক সকাল নটায় শুটিং শুরু করে ছটায় প্যাকআপ হত। এটা পেশাদারিত্বের পরিচয়। এরকম অভিজ্ঞতা আগে কখনও হয়নি, বলছেন বিদ্যা।

আরও পড়ুন, ছবির প্রমোশনে কলকাতায় টিম ‘গোল্ড’কে নিয়ে অক্ষয়-মৌনী

মাল্টা ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে ‘কাহানি’ অভিনেত্রী বলেন, “আমার মনে হয় বিভিন্ন চলচ্চিত্র উৎসবের জন্যই বলিউডের সমস্ত ছবি এখন প্রত্যেকে দেখতে পায়। এত লোকের কাছে পৌঁছে যায় হিন্দি ছবি। যেটা ইন্ডাষ্ট্রির জন্য ভীষণ ইতিবাচক দিক। দেশ ও সিনেমা দুটোই এতে লাভবান হচ্ছে।”

এন.টি.আর-এর বায়োপিক তৈরি হবে তেলুগু এবং হিন্দি দুটো ভাষাতেই। নন্দমুরি তারকা রামা রাওয়ের জীবনীর উপর ভিত্তি করেই তৈরি এই ছবি। এন.টি.আরের ষষ্ঠ পুত্রের ভূমিকায় দেখা যাবে তাঁর নিজের ছেলে নন্দমুরি বালাকৃষ্ণকে।

Web Title: Entertainment bollywood vidya balan ntr biopic

Next Story
Vishwaroopam 2 Review: কমল হাসনের এই ছবি আদ্যন্ত জগাখিচুড়ি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com