বড় খবর

নিজেকে ধর্ষিত মনে হয়েছে, সোশাল মিডিয়ায় লিখলেন এষা গুপ্তা

Esha Gupta, Bollywood: সম্প্রতি এষা গুপ্তার একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছে সোশাল মিডিয়ায়। কীভাবে এক ব্য়ক্তির দৃষ্টিতে তাঁর নিজেকে ধর্ষিতা মনে হয়েছে, সেই কথাই লিখেছেন তিনি।

Esha Gupta eye-stalked felt like raped shares story on Twitter
এষা গুপ্তা। ছবি: অভিনেত্রীর ইনস্টাগগ্রাম থেকে

Esha Gupta, Bollywood, Rape: অভিনেত্রী এষা গুপ্তা সম্প্রতি তাঁর সোশাল মিডিয়ায় একটি বিশেষ ঘটনার কথা জানিয়ে আরও একবার মনে করিয়ে দিয়েছেন, এদেশের মেয়েরা প্রতি মুহূর্তে কতটা অপমানের সম্মুখীন হন। শরীর স্পর্শ না করেও একজন মহিলাকে অসম্মান করতে বিকৃতমনস্ক পুরুষের চাউনিই যথেষ্ট, তা আরও একবার মনে করায় এষা গুপ্তার সোশাল মিডিয়া পোস্ট।

সম্প্রতি তিনি গিয়েছিলেন দিল্লির একটি রেস্তোরাঁয় ডিনার সারতে। সেখানেই তাঁর ঠিক সামনের একটি টেবিলে এসে বসেন রোহিত ভিজ নামে একজন নাগরিক। এষা তাঁর সোশাল মিডিয়া পোস্টে লিখেছেন রোহিত তাঁর দিকে অত্যন্ত কুরুচিকর দৃষ্টিতে তাকিয়ে ছিলেন গোটা সময়টা। সেই তাকিয়ে থাকাটা এতটাই অস্বস্তিকর ছিল যে এষার কথায়, তাঁর মনে হচ্ছিল তিনি ধর্ষিত হচ্ছেন।

আরও পড়ুন: রণবীরের জন্মদিনে আবেগঘন পোস্ট দীপিকার

এষা এই গোটা ঘটনাটি জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম ও টুইটার হ্যান্ডলে। তিনি লিখেছেন, ”একজন সেলিব্রিটিকে যদি এমন একটি পরিস্থিতিতে পড়তে হয়, তবে একজন সাধারণ মেয়েকে যে কতটা হেনস্থা হতে হয়ে, তা ভেবেই শঙ্কিত হচ্ছি।”

অভিনেত্রীর সোশাল মিডিয়া হ্যান্ডলের ওই পোস্টটি ঘিরে এর পরে যথারীতি শোরগোল পড়ে যায়। এষা বরাবরই বেশ স্পষ্টবক্তা তাই তিনি অভিযুক্তকে ছেড়ে কথা বলেননি। রোহিত ভিজের নাম করেই তাকে কার্যত তুলোধনা করেছেন এষা।

আরও পড়ুন: জন্মদিনে কপিল দেবের লুকে রণবীর সিং

এষা গুপ্তা সম্প্রতি সংবাদের শিরোনাম তাঁর ছবি ‘ওয়ান ডে জাস্টিস ডেলিভারড’-এর জন্য। গত ৫ জুলাই মুক্তি পেয়েছে ছবিটি। এষা গুপ্তার সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন অনুপম খের। এষা তাঁর পোস্টে বার বার এই কথাটিই লিখেছেন যে তারকাদের দিকে অনেকেই তাকান সেটা এক রকম। কিন্তু রোহিত ভিজ তাঁর দিকে যেভাবে তাকিয়ে থেকেছেন, সেটাতে নিতান্তই একজন নারীকে দেখা এবং তা কুরুচিকর।

এষা গুপ্তা বার বারই এই বিষয়টিতে জোর দিয়েছেন যে অভিযুক্ত রোহিত ভিজ তাঁকে স্পর্শ করেননি কিন্তু যেভাবে তাকিয়েছিলেন, এষার নিজেকে ধর্ষিত মনে হয়েছে।

Web Title: Esha gupta eye stalked felt like raped shares story on twitter

Next Story
আন্ডারকভার এজেন্ট জিৎ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com