scorecardresearch

বড় খবর

‘থালাইভি’র জন্য বিরাট সম্মান পেলেন কঙ্গনা, ‘জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’, বললেন অভিনেত্রী

‘থালাইভি’ দেখে চোখে জল নিয়ে কঙ্গনাকে চিঠি হিমাচলের প্রাক্তন মুখ্যমন্ত্রীর।

কঙ্গনা রানাউত

কাস্টিং নিয়ে বিতর্ক হলেও কঙ্গনা রানাউত (Kangana Ranaut) যে জয়ললিতার চরিত্রে নিরাশ করবেন না, তা ট্রেলার দেখেই ঠাহর করতে পেরেছিলেন সিনেদর্শকরা। আর মুক্তি পর থেকেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সিনে ইন্ডাস্ট্রি থেকে আমজনতারা। সম্প্রতি শোনা গিয়েছিল, স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ‘থালাইভি’ দেখে নাকি খোদ রজনীকান্ত কঙ্গনাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। মান-অভিমান সরিয়ে রেখে একতা কাপুরও বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন। এবার ‘থালাইভি’ (Thalaivii) দেখে চোখে জল নিয়ে কঙ্গনাকে চিঠি পাঠালেন খোদ হিমাচল প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

কঙ্গনার বাড়ি আদতে হিমাচলে। অতিমারীকালে অনেকটা সময় তিনি কাটিয়েছেন সেখানে। আর নিজের রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর (Ex Himachal Pradesh CM) থেকে প্রশংসা শোনা যে কারও ক্ষেত্রেও আনন্দের। অন্যথা হল না কঙ্গনার ক্ষেত্রেও। শান্তা কুমারের থেকে চিঠি পেয়ে খুব খুশি তিনি। ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন সেই চিঠি। হিমাচলের প্রাক্তন মুখ্যমন্ত্রীর কথায়, “পুরো পরিবার আর বন্ধুবান্ধবদের নিয়ে ‘থালাইভি’ দেখলাম। নিজেকে যে উচ্চতায় নিয়ে গিয়েছো তুমি, দেখে গর্ব হয়। গোটা হিমাচল প্রদেশ নিজের কন্যাকে নিয়ে গর্বিত।”

[আরও পড়ুন: পানমশলার বিজ্ঞাপন করে ট্রোলড অমিতাভ! ‘টাকা পাই, তাই করি’, শাহেনশার সপাট জবাব]

প্রসঙ্গত সিনেপর্দার রোম্যান্টিক নায়িকা আবার সময় বিশেষে ক্ষুরধারও! চোখে স্থির লক্ষ্যভেদী দৃষ্টি। মুখে হুংকার। রূপোলি পর্দা থেকে উঠে আসা সুন্দরী অভিনেত্রীর রাজপাট সামলানোর স্বপ্ন। তুখোড় বুদ্ধিসম্পন্ন। ‘রণংদেহী’ রাজনীতিক জয়ললিতার ভূমিকায় ‘থালাইভি’তে ধরা দিয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আটের দশকের পুরুষতান্ত্রিক সমাজে সিনেপর্দা থেকে উঠে আসা এক অভিনেত্রীর রাজনৈতিক কেরিয়ার গড়া যে মোটেই ‘কেকওয়াক’ ছিল না, তা অনেকেরই জানা। আর আম্মার সেই জীবন সংগ্রামকেই কঙ্গনা তুলে ধরেছেন বড়পর্দায়। যা দেখে অভিনেত্রীর প্রশংসায় অনেকেই পঞ্চমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ex himachal pradesh cm sent letter to kangana ranaut after seeing thalaivii