বড় খবর

সাবধান! দেবের ছবিতে কাস্টিংয়ের ভুয়ো প্রতিশ্রুতি, ফাঁদে পা না দেওয়ার আর্জি অভিনেতার

“দেব-রুক্মিণীর ‘কিশমিশ’ ছবিতে অভিনয়ের জন্য নতুন মুখ চাই!” ভুয়ো বিজ্ঞাপন নিয়ে কী বলল প্রযোজনা সংস্থা?

Dev, Rukmini Maitra, দেব, দেব-রুক্মিণী, কিশমিশ, bengali news today
দেব-রুক্মিণীর 'কিশমিশ' ছবির জন্য ভুয়ো কাস্টিং কল! সাবধান করলেন অভিনেতা

‘কিশমিশ’ ছবিতে অভিনয়ের জন্য ফর্সা, সুন্দর ছেলে-মেয়ে চাই- এমন আবেদনের সঙ্গেই জুড়ে দেওয়া দেব (Dev) ও রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) নাম। দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই পোস্ট। সত্যিই কি দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর তরফে কাস্টিংয়ের এই বিজ্ঞাপন দেওয়া হয়েছে? দেখে, অনেকের মনেই সন্দেহের দানা বেঁধেছিল। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন অভিনেতা-সাংসদ দেব।

ওই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে জানিয়ে দিলেন যে, এই বিজ্ঞাপন সম্পূর্ণ ভুয়ো। এধরনের কাস্টিংয়ের কোনওরকম প্রতিশ্রুতিই দেওয়া হয়নি। অভিনেতার আর্জি, “বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ‘কিশমিশ’ সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এই পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না।”

[আরও পড়ুন: বলিউডে নয়া জুটি! কঙ্গনা প্রযোজিত ছবিতে নওয়াজউদ্দিন]

‘কিশমিশ’ ছবির ঘোষণার পর থেকেই দেব-অনুরাগীরা মুখিয়ে ছিলেন এই ছবি বড়পর্দায় দেখার জন্য। কিন্তু বাদ সাধল করোনা। কোভিডের কোপেই সিনেমার কাজ সেভাবে এগোয়নি। এক্কেবারে ছকভাঙা এক প্রেমের গল্প বলবে দেব-রুক্মিণী জুটির ‘কিশমিশ’। পরিচালকের আসনে রাহুল মুখোপাধ্যায়। তিনটে ভিন্ন সময়ের প্রেক্ষাপটে সাজানো হয়েছে ছবির গল্প। যেখানে দেবকে দেখা যাবে কৃশাণু নামে একটি ছেলের ভূমিকায়। আর রোহিনীর চরিত্রে অভিনয় করবেন রুক্মিণী। প্রযোজনায় দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। আর দেবের জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই কাস্টিংয়ের ভুয়ো ফাঁদ পাতা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাবধান করে দিলেন দেব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fake casting alert for dev rukmini maitras upcoming venture actor opens up

Next Story
অর্ধনারীশ্বর অবতারে বনি-কৌশানি, ভৌতিক ‘ধাঁধাঁ’র সমাধানে তারকাজুটিBonny Sengupta, Koushani Mukherjee, tollywood, ধাঁধা, বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com