বড় খবর

বলিউডে নয়া জুটি! কঙ্গনা প্রযোজিত ছবিতে নওয়াজউদ্দিন

এর আগে এই ছবিতে অভিনয় করার কথা ছিল ইরফান খানের।

Nawazuddin Siddiqui, Kangana Ranaut, Tiku weds Sheru, নওয়াজউদ্দিন সিদ্দিকি, কঙ্গনা রানাউত, bengali news today
কঙ্গনা রানাউত প্রযোজিত ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকি

বলিউডে নতুন জুটি। এবার নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) বিপরীতে অভিনয় করবেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কানাঘুষো তেমনটাই শোনা যাচ্ছে। সম্প্রতি ‘বলিউড ক্যুইন’ খোদ ঘোষণা করেছেন এই ছবির। কারণ কঙ্গনা এই ছবিতে প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন।

নওয়াজের নায়িকা যখন কঙ্গনা, এই ছবি নিয়ে যে দর্শকদের একটা আলাদা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য। সিনেমার নাম- ‘টিকু ওয়েডস শেরু’ (Tiku weds Sheru)। সূত্রের খবর, বিয়ে, দাম্পত্য খুনসুটির গল্প বলবে এই ছবি। উল্লেখ্য, নওয়াজের বিপরীতে নায়িকা হিসেবে যদি কঙ্গনাকে দেখা যায়, তাহলে এই প্রথমবার নওয়াজের সঙ্গে জুটি বাঁধবেন কঙ্গনা। বলিউডের দুই ডাকসাইটে অভিনেতা। দর্শকদের কৌতূহলও তুঙ্গে। উল্লেখ্য, কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মনিকর্ণিকা ফিল্মস’-এর ব্যানারেই তৈরি হবে এই ছবি। খুব শিগগিরিই শুরু হবে ‘টিকু ওয়েডস শেরু’র শ্যুটিং, জানা গিয়েছে প্রযোজনা সংস্থার তরফেই।

[আরও পড়ুন: ডিভোর্সের পরও একসঙ্গে! লাদাখি পোশাকে নাচ, ‘নোংরা মানুষ’ বলে আমির-কিরণকে আক্রমণ]

‘মনিকর্ণিকা ফিল্মস’-এর তরফে নওয়াজউদ্দিনের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতেই আনুষ্ঠানিক ঘোষণা করে বলা হয়েছে- “এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা ‘টিকু ওয়েডস শেরু’ টিমে যোগ দিয়েছেন।” অভিনেতাকে স্বাগত জানিয়েছেন প্রযোজক-অভিনেত্রী কঙ্গনাও।

উল্লেখ্য, এর আগে এই ছবিতে অভিনয় করার কথা ছিল ইরফান খানের (Irrfan Khan)। তবে অভিনেতার প্রয়াণের পর ‘টিকু ওয়েডস শেরু’র কাস্টিং নিয়ে সমস্যায় পড়েন নির্মাতারা। এরপর প্রস্তাব যায় নওয়াজের কাছে। অমত করেননি তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nawazuddin siddiqui to act in kangana ranaut produced tiku weds sheru

Next Story
সত্যিটা জানলে পিলে চমকে যাবে! রেস্তরাঁয় খুন-কঙ্কাল রহস্য… তারপর?Srijit Mukherjee, REKKA teaser, Anirban Bhattacharya, Anirban Chakraborty, Anjan Dutt, Rahul Bose, রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com