scorecardresearch

বড় খবর

বিড়ম্বনায় ঋত্বিক! নাম জড়াল ভুয়ো কাস্টিংয়ের জালে

সোশাল মিডিয়ায় মাধ্যমে ছবির জন্য অডিশন নেওয়ার বিষয়টিও ছড়িয়ে গিয়েছে। অথচ, এর বিন্দু বিসর্গও জানেন না ঋত্বিক চক্রবর্তী।

বিড়ম্বনায় ঋত্বিক! নাম জড়াল ভুয়ো কাস্টিংয়ের জালে
বাঁ দিকে ঋত্বিক চক্রবর্তী এবং ডানদিকে সেই ছবির পোস্টার। ফোটো- ঋত্বিকের ফেসবুক সৌজন্যে

বোঝো! কী অদ্ভুত কান্ড। টলিউডে ভুয়ো কাস্টিংয়ের ফাঁদ। তাও আবার ঋত্বিক চক্রবর্তীর মতো জনপ্রিয় অভিনেতার নাম করে। এতেই সরগরম নেটদুনিয়া। কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় ঘোরাফেরা করছে একটি পোস্টার। ‘রাই কৃষ্ণ পদাবলী’ নামে কোনও ছবি নাকি তৈরি হতে চলেছে এবং সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। তার থেকেও বড় বিষয় হল ছবিটি নাকি নেটফ্লিক্স অরিজিনালসের।

এভাবেই সোশাল মিডিয়ায় মাধ্যমে ছবির জন্য অডিশন নেওয়ার বিষয়টিও ছড়িয়ে গিয়েছে। অথচ, এর বিন্দু বিসর্গও জানেন না ঋত্বিক চক্রবর্তী। ফেসবুক পোস্টের মাধ্যমে সতর্ক করেছেন অভিনেতা। জানিয়েছেন এই প্রজেক্ট নিয়ে তিনি কিছুই জানেন না। সুতরাং, সবাইকে অডিশন সম্পর্কে সতরক থাকার কথা জানিয়েছেন অভিনেতা।

নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে এদিন ছবিটি সম্পর্কে একটি সতর্কীকরণ পোস্ট দেন ঋত্বিক। ‘রাই কৃষ্ণ পদাবলী’র পোস্টার শেয়ার করে তিনি লেখেন, ”পোষ্টার টা সোশ্যাল মিডিয়ায় নজরে এসেছিল দিন কয়েক আগেই। ব্যাপারটা নিয়ে আমল দেওয়ার কিছু আছে বলে তখন মনে হয়নি। এখানে তো অনেকই নানাবিধ খেয়ালখুশ বালখিল্য টাইমপাস করেই । আজ শুনলাম এর জন্য নাকি অডিশান ও হচ্ছে। সত্যি মিথ্যে জানিনা। মিথ্যে হলে তো ল্যাটা চুকে গেল। কিন্তু যদি সত্যি অডিশান হয় তবে সবাই কে জানাতে চাই, আমি “রাই কৃষ্ণ পদাবলী ” র সম্পর্কে কিছু জানিনা। এই প্রোজেক্ট র সঙ্গে যুক্ত কেউ,আমার সঙ্গে এই নিয়ে কোনো কথা বলেনি। ভবিষ্যতে তেমন কিছু হলে নিশ্চয়ই জানাবো। তার আগে সবাইকে অনুরোধ এই প্রোজেক্টে র অডিশান সম্পর্কে সতর্ক থাকুন।”

আরও পড়ুন, কল টাইম আসার অপেক্ষা! পাইপলাইনে কোন কোন ধারাবাহিক

ছবির পোস্টারে নেটফ্লিক্সের লোগোও বসানো রয়েছে। ২০২১ সালের জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা বলা হলেও এখনও ছবিটি সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। তারপর অভিনেতা নিজে পোস্ট করে জানিয়েছেন, তাঁর সঙ্গে এই প্রজেক্ট নিয়ে কেউ যোগাযোগ করেনি। সুতরাং, পুরো বিষয়টি সন্দিহান তো বটেই। আর সে কথা বুঝতে পেরে নিজেই হয়তো মানুষকে সতর্ক করতে চেয়েছেন ঋত্বিক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fake casting at film industry rittwik chakraborty alert everyone through his post