scorecardresearch

বড় খবর

বিচ্ছেদের পরেও সুস্মিতাকে আগলে রাখছেন প্রাক্তন রোমান, ভক্তরা বলছে, ‘প্যাচ-আপ হোক’

রোমান-সুস্মিতার ভাইরাল ভিডিও দেখে শোরগোল নেটদুনিয়ায়।

Sushmita Sen, Rohman Shawl, Rohman-Sushmita, সুস্মিতা সেন, রোমান শল, সুস্মিতা-রোমান, Bengali news today
সুস্মিতা সেন, রোমান শল

গত বছর ডিসেম্বের মাসেই কাশ্মীরি প্রেমিক রোমান শলের (Rohman Shawl) সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে সুস্মিতা সেনের (Sushmita Sen)। তবে এখনও একে-অপরের সঙ্গে বন্ধুত্ব অটুট রেখেছেন তাঁরা। সোমবার আবারও তার ঝলক মিলল। ভিড়ের মধ্যে প্রায় নাজেহাল অবস্থা সুস্মিতা সেনের। তড়িঘড়ি এগিয়ে এলেন প্রাক্তন প্রেমিকার রক্ষাকর্তা হিসেবে।

সদ্য সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি-ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল প্রাক্তন প্রেমিক রোমান শলকে নিয়ে মুম্বইতে ঘুরতে বেরিয়েছেন সুস্মিতা সেন। সঙ্গে ছোট মেয়ে আলিশা। প্রাক্তন জুটিকে একসঙ্গে দেখে তো অনুরাগীদের হতবাক হওয়ার জোগাড়! তবে এসবের মধ্যেই নজর কাড়ল রোমানের আচরণ। বিচ্ছেদের পরও যে তিনি সুস্মিতার প্রতি এতটা যত্নশীল, তা দেখেই উচ্ছ্বসিত ভক্তরা।

ভাইরাল ভিডিওতে দেখা গেল, প্রাক্তন মিস ইউনিভার্সকে দেখেই অনুরাগীরা ঘিরে ধরেছিলেন সেলফি তোলার জন্য। সেই ভিড়ের মধ্যেই রোমানকে দেখা গেল প্রথমে ছোট্ট আলিশাকে সযত্নে গাড়িতে তুলে দিতে। ঠিক তার পরেই রোমান সুস্মিতাকে আগলে ধরলেন যাতে, তাঁর প্রাক্তন প্রেমিকাকে উপস্থিত জনতাদের কেউ অযথা বিরক্ত না করতে পারে। যতক্ষণ না অভিনেত্রী গাড়িতে উঠলেন রোমান ছেঁকে ধরা ভিড় সামলালেন।

[আরও পড়ুন: মর্মান্তিক! মাত্র ২৪-এই মৃত্যু ‘গাল্লিবয়’ ব়্যাপারের, শোকপ্রকাশ রণবীর-সিদ্ধান্তের]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ওই ভিডিও দেখেই রোমান শলের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কেউ বলছেন, “সেরা বয়ফ্রেন্ড”। আবার কারও বা মন্তব্য, “আপনারা দয়া করে আবার সবকিছু ঠিক করে নিন।”

প্রসঙ্গত, রোমান-সুস্মিতা তিন বছর ধরে সম্পর্কে ছিলেন। শুধু তাই নয়, গোপনে বাগদানও সেরে ফেলেছিলেন তাঁরা। এমনকী, অভিনেত্রীর এক আত্মীয়ার বিয়েতে প্রেমিক রোমানকে সঙ্গে নিয়ে কলকাতাতেও ঘুরে গিয়েছেন সুস্মিতা। তবে ২০২১ সালের ডিসেম্বর মাসে বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। সুস্মিতা লিখেছিলেন, “আমরা বন্ধু হিসেবেই শুরু করেছিলাম। বন্ধুই রয়ে গেলাম। সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। তবে ভালবাসা রয়ে যাবে!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fan asks sushmita sen ex rohman shawl to patch up