scorecardresearch

বড় খবর

মর্মান্তিক! মাত্র ২৪-এই মৃত্যু ‘গাল্লিবয়’ ব়্যাপারের, শোকপ্রকাশ রণবীর-সিদ্ধান্তের

কীভাবে মৃত্যু হল জনপ্রিয় এই ব়্যাপারের?

Gully Boy rapper, Dharmesh Parmar, MC Tod Fod death, গাল্লিবয় ব়্যাপারের মৃত্যু, রণবীর সিং, সিদ্ধান্ত চতুর্বেদী, bengali news today
'গাল্লিবয়' ব়্যাপার এমসি টড ফড

ব়্যাপার ধর্মেশ পারমার। যাঁকে কিনা সবাই একডাকে ‘এমসি টড ফড’ নামেই চেনেন। মাত্র চব্বিশ বছর বয়সেই মৃত্যুবরণ করলেন ইন্ডাাস্ট্রির এই খ্যাতনামা গায়ক। ইন্ডিয়া নাইনটি ওয়ান-এও গান গেয়েছিলেন। তবে ‘গাল্লিবয়’-এর ব়্যাপ তাঁকে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়। মঙ্গলবার সকালে ধর্মেশের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই দুই ‘গাল্লিবয়’ অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) ও সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi ) শোকপ্রকাশ করেছেন।

মুম্বইয়ের হিপ-হপ কালচারের স্বদেশী মুভমেন্ট-এর অন্যতম ছিলেন এমসি টড ফড ওরফে ধর্মেশ। যিনি জোয়া আখতার পরিচালিত ‘গাল্লিবয়’ ছবিতে ৫০ জনের মধ্যে ব়্যাপ গেয়ে প্রশংসা কুড়িয়েছিলেন। তবে ঠিক কোন কারণে ধর্মেশের মৃত্যু হল সেটা এখনও জানা যায়নি।

রণবীর ভগ্নহৃদয় ইমোজি দিয়ে ধর্মেশের ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টা স্টোরিতে। অন্যদিকে সিদ্ধান্ত চতুর্বেদি এমসি টড ফড-এর সঙ্গে কথোপকথনের এক স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, শান্তিতে ঘুমোও ভাই। যে স্ক্রিনশটে দেখা গেল সিদ্ধান্ত ও ধর্মেশ একে-অপরের ব়্যাপের প্রশংসা করেছেন।

অন্যদিকে টিম স্বদেশী মুভমেন্ট-এর তরফে ইনস্টাগ্রামে ব়্যাপার এমসি টড ফড-এর শেষ পারফরম্যান্সের ভিডিও আপলোড করে জানানো হয়েছে যে, “এই শেষবারের মতো মঞ্চে গেয়েছিল। এটা ছিল স্বদেশি মেলায়। তোমাকে কোনওদিন ভুলব না। তোমার গানের মধ্য দিয়েই তুমি আমাদের মধ্যে বেঁচে থাকবে।”

[আরও পড়ুন: স্পেনে ‘পাঠান’-এর শুটে এ কেমন আচরণ দীপিকার! ‘মধ্যমা’ দেখালেন পাপ্পারাজিদের]

প্রসঙ্গত, বসতি দুই ব়্যাপার ডিভাইন নাইজির জীবনকাহিনী অবলম্বনেই জোয়া আখতার ‘গাল্লিবয়’ সিনেমাটি তৈরি করেছিলেন। যেখানে রণবীর সিংকে এক ছাপোষা, ঘিঞ্জি বসতির ব়্যাপার হিসেবে দেখা গিয়েছিল। অভিনয় করেছিলেন আলিয়া ভাট, কেকলা কোয়েচলিন, বিজয় বার্মা, বিজয় রাজ ও অম্রুতা সুভাষও। অস্কারের দৌড়ে নাম লেখালেও পরে ছিটকে যায় ‘গাল্লিবয়’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gully boy rapper dharmesh parmar mc tod fod dies at