scorecardresearch

বড় খবর

হাতে সানি লিওনির নাম ট্যাটু করলেন ভক্ত! ‘বউ খুঁজে পাবে তো?’, প্রশ্ন অভিনেত্রীর

অনুরাগীর সঙ্গে রসিকতায় মজলেন সানি। দেখুন।

Sunny Leone, Sunny Leone fans, সানি লিওনি, ভক্তের হাতে সানি লিওনির নামে ট্যাটু, bengali news today
সানি লিওনি

অনুরাগীর হাতে নিজের নামের ট্যাটু দেখে উচ্ছ্বসিত সানি লিওনি (Sunny Leone)। সেই ভক্তের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করলেন নেটদুনিয়ায়। শুধু তাই নয়, ওই ভবিষ্যতে ওই তরুণ যাতে স্ত্রী খুঁজে পান, সেই প্রসঙ্গ উত্থাপন করেও মশকরা করেন।

সানি লিওনির শেয়ার করা ওই ভিডিওতেই দেখা গেল যে, এক ভক্ত প্রিয় অভিনেত্রীর নাম নিজের হাতে ট্যাটু করিয়েছেন। তা দেখেই, সানি তাঁর দিকে ক্যামেরা তাক করতে বলেন। সেখানেই অভিনেত্রী প্রশংসা করে বলেন, “এদিকে এসো। এটা দেখো! দারুণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ তোমাকে।” খোদ সানি লিওনির কাছ থেকে এমন প্রশংসা পেয়ে বেজায় উচ্ছ্বসিত হয়ে যান ওই অনুরাগী।

ভিডিওতেই অভিনেত্রীকে দেখা গেল গোলাপি রঙের শাড়িতে দক্ষিণী সাজে। শুধু তাই নয়, মাথায় গজরাও লাগিয়েছেন তিনি। সঙ্গে মানানসই গয়না পরেছেন। দিন কয়েক আগেই তেলুগু ছবি ‘রেণুকাস ওয়েডিং’ সিনেমার শুট করতে তিরুপতি গিয়েছিলেন সানি। সেখানেই ওই অনুরাগী ছুটে আসেন প্রিয় অভিনেত্রীর সঙ্গে দেখা করতে।

[আরও পড়ুন: শ্বশুরবাড়িতে শান্তি নেই রণবীরের! গেলেই কোর্টে দৌড় করান প্রকাশ পাড়ুকোন, ছাড়ে না দীপিকাও]

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস-এর এক সাক্ষাৎকারে সানি লিওনি নিজের ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেছিলেন যে, ওঁরা আমাকে এতটা ভালবাসা দিয়েছেন। যেভাবে মন থেকে আমাকে অভিনেত্রী হিসেবে মেনে নিয়ে নিয়েছেন, তাতে আমি ধন্য। আমার মনে হয়, যাঁরা প্রথম কিংবা দ্বিতীয় সিনেমা থেকেই আপনার সঙ্গে থাকেন, তাঁরা গোটা যাত্রাপথেই অনুরাগী হিসেবে রয়ে যান। আমিও সময়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও ভাল করে গড়ে তুলছি। যত সময় যাচ্ছে, অনুরাগীরাও আমাকে সেভাবে মেনে নিচ্ছেন।

সম্প্রতি, বিক্রম ভাট পরিচালিত ওয়েব সিরিজ ‘অনামিকা’তে দেখা গিয়েছে সানি লিওনিকে। বর্তমানে তাঁর মালায়লম ডেবিউ ছবি ‘রঙ্গিলা’র শুটে ব্যস্ত তিনি। যে ছবির পরিচালনা করছেন সন্তোষ নায়ার। এছাড়াও তামিল ছবি ‘ভীরমাদেবী’ সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fan gets sunny leones name tattooed on his arm watch video