scorecardresearch

বড় খবর

বিদেশের রাস্তায় মহাফাঁপড়ে কার্তিক আরিয়ান! আধার কার্ড দেখাতে হল অভিনেতাকে

অনুরাগীরা অতিষ্ট করে ছাড়লেন কার্তিক আরিয়ানকে। দেখুন ভিডিও।

Kartik Aaryan, Kartik Aaryan in Europe, Kartik Aaryan fans, কার্তিক আরিয়ান, ইউরোপে কার্তিক আরিয়ান, কার্তিক আরিয়ানের ভক্তরা, bengali news today
বিদেশের রাস্তায় ভক্তের জ্বালায় মুখে খাবার-ই তুলতে পারলেন না কার্তিক আরিয়ান

‘ভুল ভুলাইয়া ২’র দারুণ সাফল্য বক্স অফিসে। সোশ্যাল মিডিয়াতেও কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) নিয়ে উচ্ছ্বাসের অন্ত নেই। এই সিনেমা রিলিজের পর থেকে তিনি রীতিমতো বলিউডের প্রথম সারির সুপারস্টারদের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন। আর তার মাশুল-ই এখন গুণতে হচ্ছে কার্তিক আরিয়ানকে।

এইমুহূর্তে ইউরোপে ছুটি কাটাচ্ছেন অভিনেতা (Kartik Aaryan in Europe)। সেখানেই পড়লেন মহা ফাঁপড়ে! সারাদিন ঘুরে ক্লান্ত শরীরে রাস্তায় খেতে বসেছিলেন কার্তিক। হঠাৎ-ই বলিউড অভিনেতাকে দেখে ফেলেন অনুরাগীরা। প্রথমটায় তো দেখে বিশ্বাস-ই করতে পারছিলেন না তাঁরা যে ইনি কার্তিক আরিয়ান, কিন্তু খানিক বাদে ধন্দ কাটতেই অভিনেতাকে প্রায় ঘিরে ধরলেন জনা কয়েক অনুরাগী। তারপর প্রিয় অভিনেতার সঙ্গে ছবি তোলার আবদার! সেই ভিডিও-ই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

ঠিক কী হয়েছে? ইউরোপের রাস্তায় কার্তিককে দেখে প্রথমটায় শোরগোল শুরু করেন অনুরাগীরা। তাঁকে চিনতে না পারায় প্রশ্নও করেন। যে-ই না অভিনেতা নিশ্চিত করেন যে- “হ্যাঁ, আমিই কার্তিক আরিয়ান। আমার আঁধার কার্ড দেখাবো?” ব্যস, অমনি অনুরাগীদের উচ্ছ্বাস। প্রিয় অভিনেতাকে খেতে না দিয়ে তাঁদের সঙ্গে ছবি তোলার আবদার রাখেন তাঁরা। সেই মুহূর্ত তৎক্ষণাৎ ক্যামেরাবন্দি করে ফেলেন আরেক অনুরাগী। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, কার্তিক মুখে খাবারই তুলতে পারলেন না শেষে অনুরাগীদের অতিষ্টে। নেটদুনিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই একাংশের মন্তব্য, “আরে. বেচারাকে খেতে তো দিন একটু..!”

[আরও পড়ুন: ‘হবু ঠাম্মিকে জন্মদিনের শুভেচ্ছা’, বউমা আলিয়ার কাণ্ডে হতবাক ‘বার্থডে গার্ল’ নীতু কাপুর]

প্রসঙ্গত, ‘ভুল ভুলাইয়া ২’র সুবাদে বলিউডের বড় সুপারস্টারদেরকেও টেক্কা দিয়েছেন কার্তিক আরিয়ান। বক্স অফিসে এমন ধামাকাদার সাফল্যের পরই ইউরোপে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা। দেদার ছবি-ভিডিও শেয়ার করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fans crash into kartik aaryan in europe as he gorges on his meal