scorecardresearch

বড় খবর

শূন্যতেই আউট রাহুল, খারাপ ইনিংসের জন্য আথিয়াকে দায়ী করে ‘অপয়া’ কটাক্ষ!

রাহুল-আথিয়াকে নিয়ে চরম শোরগোল!

শূন্যতেই আউট রাহুল, খারাপ ইনিংসের জন্য আথিয়াকে দায়ী করে ‘অপয়া’ কটাক্ষ!
আথিয়াকে চোটপাট নেটজনতার

ইন্ডিয়া-পাকিস্তানের গতকালের ম্যাচের পর থেকেই মিমের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়ায়। একদিকে, জনগণের উচ্ছ্বাসের শেষ নেই। আবার সিনে দুনিয়ার সঙ্গে ক্রিকেট জগতকে মিলিয়েও নানা শোরগোল। তারমধ্যেই তীক্ষ্ণ তীর কে এল রাহুলের ( K L Rahul ) দিকে। সেই সাপেক্ষে বাদ পড়লেন না রাহুলের প্রেমিকা অভিনেত্রী আথিয়া শেঠি ( Athiya Shetty )।

কী ঘটেছে? গতকাল প্রথম বল খেলতে গিয়েই আউট হয়েছেন রাহুল। আর তারপর থেকেই ক্রিকেটপ্রেমীদের আক্রমণের মুখে তিনি। এরকম গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথম বলেই আউট! রীতিমতো তাঁর সঙ্গে আথিয়া শেঠিকে বিঁধলেন নেট পাড়ার দর্শকরা। অভিনেত্রীর সঙ্গে থেকে থেকেই তাঁর কেরিয়ারের এই অবস্থা!- এমনও বলতে শোনা গেল তাঁকে। সহ অধিনায়কের এহেন পারফর্মেন্সে রেগে আগুন দর্শকরা। টুইটের ছড়াছড়ি।

সোশ্যাল মিডিয়ায় যা নয় তাই বলছেন ক্রিকেট ভক্তরা। তাঁরা বলছেন, যে অবস্থা রাহুলের, তাতে করে ওঁর কেরিয়ারও আথিয়ার মত হয়ে গেছে। আরেকটি টুইটে দেখা যাচ্ছে, রাহুলের এত বাজে ফর্ম দেখেই আথিয়াকে সুনীল বলছেন- তোদের বিয়ে ক্যান্সেল! আবার এও দেখা যাচ্ছে মাথায় হাত দিয়ে বসে রয়েছেন শেঠি পরিবারের সকলে। বিগত কয়েকবছর ধরেই ডেট করছেন রাহুল-আথিয়া। কেরিয়ারের খারাপ সময়ে বারবার আথিয়াকে নিশানা করেন দর্শকরা।

আরও পড়ুন [ আয়ুষ্মানকে দেখে জলে ঝাঁপ দিতেও রাজি তরুণী! কোনওক্রমে আটকালেন অভিনেতা, দেখুন ]

সবথেকে সাধারণ প্রশ্ন, বিয়ে করছেন কবে? এই প্রশ্নের জবাব দিতে দিতেই ক্লান্ত দুজনে। কিছুদিন আগে আথিয়া জানিয়েছিলেন, বিয়ে আদৌ কবে এই নিয়ে নিজেই জানে না সে। এর আগেও রাহুলের খারাপ ফর্মের জন্য দায়ী করা হয়েছিল আথিয়াকে। সেই তালিকায় একসময় ছিলেন বিরাট-অনুস্কাও। এবার রাহুলের এই অবস্থা দেখে রীতিমতো চিন্তিত সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fans humiliate athiya shetty after k l rahul bad innings yesterday match