বড় খবর

হঠাৎ বেপাত্তা! ওজন ঝরিয়ে ১১ বছর পর ‘বড় চমক’ নিয়ে বলিউডে কামব্যাক ফারদিনের

মাদকের নেশায় শেষ হতে বসেছিল অভিনেতার জীবন! বড় চমক নিয়ে ফিরছেন।

Fardeen Khan, Fardeen Khan bollywood comeback, Riteish Deshmukh, Visfot, ফারদিন খান, বিস্ফোট, বলিউডে ফারদিন খান, bengali news today
১১ বছর পর বড় চমক নিয়ে পর্দায় ফিরছেন ফারদিন খান

২০১০ সাল, ‘দুলহা মিল গ্যায়া’ ছবিতে শেষবার পর্দায় দেখা দিয়েছিলেন ফারদিন খান (Fardeen Khan)। মাঝে এক দশকের বিরতি। অভিনয় থেকে দূরে একেবারে লাইমলাইটের বাইরে চলে গিয়েছিলেন। তাঁর এই ফিল্মি কেরিয়ারের পতনের নেপথ্যে অবশ্য অনেকেই মাদককেই দায়ি করেছে। ওজন বেড়ে গিয়ে চেহারার এমন হাল হয়েছিল, যে এই সেই বলিউডের চকোলেটি , রোম্যান্টিক লাভার ইমেজের ফারদিন খান, তা চেনা দায় হয়ে গিয়েছিল। তবে এবার দীর্ঘ বিরতির পর বড় চমক নিয়ে পর্দায় ফিরছেন ফারদিন।

কামব্যাক সিনেমার জন্য বাড়তি মেদ ঝরিয়ে ফিট চেহারা বানিয়েছেন। অভিনেতার এই কামব্যাকের নেপথ্যে পরিচালক-প্রযোজক সঞ্জয় গুপ্তা (Sanjay Gupta)। সিনেমার নাম ‘বিস্ফোট’। তবে চমকপ্রদ বিষয় এই ছবিতে ফারদিনের পাশাপাশি দেখা যাবে রীতেশ দেশমুখকেও (Riteish Deshmukh)। দীর্ঘদিন রীতেশকেও সেভাবে কোনও বিগ বাজেট বলিউড ছবিতে দেখা যায় না। শেষ ‘হে বেবি’ ছবিতে রীতেশ-ফারদিন জুটিকে দেখেছিলেন সিনেদর্শকরা। এবার ফের সেই সুযোগই করে দিলেন পরিচালক-প্রযোজক সঞ্জয়।

[আরও পড়ুন: ‘ধাপ্পা’! প্রথমবার এক ছবিতে শ্রাবন্তী-প্রিয়াঙ্কা, আসছে অংশুমানের ‘সাইকো-থ্রিলার’]

২০১২ সালের অস্কার-মনোনয়নপ্রাপ্ত ভেনেজুয়েলার ছবি ‘রক, পেপার, সিজর’-এর হিন্দি রিমেক ‘বিস্ফোট’। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই শুরু হচ্ছে শুটিং। মুম্বইয়ের গগনচুম্বী বিল্ডিংয়ের সঙ্গে ডোংরি বসতির তফাত-যোগসূত্রের কাহিনি তুলে ধরা হবে ছবিতে। ফারদিন ও রীতেশের চরিত্র একে-অপরের বিরুদ্ধে।

পরিচালক সঞ্জয় গুপ্তা জানালেন, “ফারদিন ও রীতেশের মতো দুই অভিনেতাকে পেয়ে আমি খুব খুশি। আমি আর আমার গোটা টিম রক্ত-জল এক করে খাটছি ‘বিস্ফোট’ সিনেমার জন্য।” সূত্রের খবর, গত ৩ বছর ধরেই এই ছবি তৈরির পরিকল্পনা করছিলেন সঞ্জয়। এবার ইচ্ছেপূরণ হতে চলেছে। পরিচালকের আসনে থাকতে পারেন সমিত কক্কর এবং চিত্রনাট্য সাজাবেন দুই ভাই আব্বাস-হুসেইন দালাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fardeen khan set to make his comeback with sanjay guptas visfot

Next Story
হিমাচলে শীতের রাত, ‘ভূত পুলিশ’-এর শুটিং, হাড় হিম করা অভিজ্ঞতা ইয়ামি গৌতমেরYami Gautam, Bhoot Police, bollywood, ইয়ামি গৌতম, ভূত পুলিশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com