বড় খবর

‘ধাপ্পা’! প্রথমবার এক ছবিতে শ্রাবন্তী-প্রিয়াঙ্কা, আসছে অংশুমানের ‘সাইকো-থ্রিলার’

বড় চমক টলিউডে! জানুন বিশদে।

Srabanti Chatterjee, Priyanka Sarkar, Dhappa, Anshuman Pratyush, Tollywood, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, অংশুমান প্রত্যুষ, ধাপ্পা, Bengali news today
প্রথমবার এক ছবিতে শ্রাবন্তী-প্রিয়াঙ্কা

টলিউডের প্রথম সারির দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) প্রথমবার এক ছবিতে কাজ করতে চলেছেন। নেপথ্যে পরিচালক অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush)। বাংলা সিনে-ইন্ডাস্ট্রিতে এর আগেও আদ্যোপান্ত নারীকেন্দ্রিক ছবি হয়েছে। এই প্রথম নয়। তবে অংশুমানের চমক অন্যখানে। শ্রাবন্তী-প্রিয়াঙ্কার পাশাপাশি এই সিনেমায় কোনও নায়ক নেই।

সিনেমার নাম ‘ধাপ্পা’ (Dhappa)। পুরোদস্তুর সাইকোলজিক্যাল থ্রিলার। দুই নারীর বিপরীতধর্মী মনস্তত্ত্ব নিয়ে এগিয়েছে ছবির গল্প। শ্রাবন্তীর চরিত্রটি নিজেকে বাইরের জগৎ থেকে আলাদা রাখতে পছন্দ করে। খানিক নিশ্চুপ ধরনের। অন্যদিকে, প্রিয়াঙ্কাকে দেখা যাবে হাইপ্রোফাইল সংস্থার এক কর্মী হিসেবে। তবে গল্পের মোড় ঘোরে এক ঝড়-বৃষ্টির রাতে। যখন আধুনিকা হাইপ্রোফাইল সংস্থার কর্মী প্রিয়াঙ্কা আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে। তারপর? বাকি গল্প পরিচালক অংশুমান বলবেন তাঁর ছবিতে। তবে রহস্য-রোমাঞ্চ যে ‘ধাপ্পা’র এক মূল উপকরণ, তা হলফ করে বলাই যায়।

[আরও পড়ুন: জাত-ধর্ম নিয়ে মাথা না ঘামিয়ে দেশের স্বার্থে ভাবুন: কঙ্কনা সেন শর্মা]

ইতিমধ্যেই দুই নায়িকা প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শ্রাবন্তী রয়েছেন কড়া ডায়েটে। অন্যদিকে, প্রিয়াঙ্কা কিছুদিন আগেই জানিয়েছিলেন যে, নিজেকে পুরোদস্তুর ভেঙেচুড়ে চ্যালেঞ্জিং চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তবে শ্রাবন্তী-প্রিয়াঙ্কা দুজনেই বেজায় উচ্ছ্বসিত। একে-অপরের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। ‘ধাপ্পা’র শুটিং শুরু হচ্ছে সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjee priyanka sarkar will be seen in angshuman pratyushs dhappa

Next Story
‘এখনকার বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে হিটলারের নাৎসি জমানার মিল পাই’, বিস্ফোরক নাসিরুদ্দিনNaseeruddin Shah, Bollywood, Three Khans of Bollywood, নাসিরুদ্দিন শাহ, বলিউড, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com