বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘নেপোটিজম নিয়ে বাতেলা! ছবি তো সেই শাহরুখ-করিনার সন্তানেরই দেখবেন’, বিস্ফোরক ফারহা খান

নিন্দুকদের একহাত নিয়ে ঠিক কী বললেন ফারহা?

Farah Khan, Farah Khan tests Covid positive, Shilpa Shetty, bollywood, KBC, ফারহা খান, শিল্পা শেট্টি, কোভিড আক্রান্ত ফারহা খান, bengali news today
টিকার ২টি ডোজ নিয়েও কোভিড পজিটিভ ফারহা খান

বলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান। সবসময়ই ভীষণ উচিৎ কথা বলতে অভ্যস্ত। একাধারে সমান তালে সামলাচ্ছেন টেলিভিশন শো আর পরিবারকে। বলিউডের সেই বিখ্যাত পরিচালক ফারহা খানের মুখেই এবার নেপোটিজম নিয়ে বিস্ফোরক কথা। নিন্দুকদের একহাত নিয়ে সপাটে বললেন, “নেপোটিজম নিয়ে এত সমালোচনা, কিন্তু ছবি তো সেই শাহরুখের মেয়ে আর করিনার ছেলেরই দেখবেন আপনারা।”

সম্প্রতি আরবাজ খানের সঞ্চালিত ‘পিঞ্চ সিজন ২’তে (Pinch Season 2) হাজির ছিলেন ফারহা খান। সেখানেই এমন বিস্ফোরক মন্তব্য করেন তিনি। প্রসঙ্গত, বেশ কয়েকটা পর্ব ধরেই দর্শকদের মনোরঞ্জন করে চলেছে ‘পিঞ্চ’। তবে এবার তাতে মিশতে চলেছে টকঝাল মশলা। ফারহা এসেছেন বলে কথা! যদিও আরবাজের পুরনো বন্ধু ফারহা, দুজনের বেশ ঘনিষ্ঠ সম্পর্ক।

ফারহা কখনোই পিছপা হননা সঠিক কথা বলতে। সে তার পারিবারিক বিষয় হোক কিংবা ইন্ডাস্ট্রির কোনও গসিপ, ঠোঁটকাটা স্বভাবের ফারহা মজার ছলেই উগরে দেন নিজের অভিব্যক্তি। প্রোমোর বেশ কিছু ক্লিপিং নজরে আসার মতই! নেপোটিজম প্রসঙ্গে মুখ খোলেন এই শোতে তিনি। হাসির ছলেই বলেন, দর্শকরা ভীষণ উদ্বিগ্ন স্টারকিডদের নিয়ে। নেপোটিজম নিয়ে সমালোচনার তো শেষ নেই। তবে খোঁজ নিয়ে দেখুন, তারাও শুধু করিনার ছেলে (তৈমুর) আর শাহরুখের মেয়ে (সুহানা খান) কেই দেখতে আগ্রহী। সব স্টারকিডদের প্রতি তাদেরও আগ্রহ নেই। তাহলে কোন মুখে এনারা নেপটিজমের কথা বলেন এরকম ইঙ্গিতই দিয়েছেন পরিচালক। অপরাধের দায়ভর কি তাদেরও নয়? কিছু নেটিজেনদের উদ্দেশেও একপ্রকার বিরক্তি-সহ তার বক্তব্য, সাধারণ মানুষের তাকে নিয়ে অনেক সমস্যা। উনি হ্যালো বললেও সমস্যা। নমস্কার বললেন না কেন? কেন সালাম দিলেন না? এসব বিষয়ে মানুষের এত সময় এই ভেবেই অবাক হন ফারহা।

[আরও পড়ুন: Jacqueline Fernandez: আর্থিক দুর্নীতি মামলায় জ্যাকলিনকে ম্যারাথন জেরা করল ইডি]

তার সন্তানদের উদ্দেশ্যে কটু কথারও দারুণ জবাব দেন তিনি। ছেলেমেয়েদের শারীরিক বিবরণ প্রসঙ্গে বেশ হাসি মজা চলছিল নেটিজেনমহলে, চুপ থাকেননি ফারহা! একপ্রকার রেগে গিয়েই বলেন, “আপনার সন্তানকে আপনি মানুষ করুন, আমার সন্তানকে আমি নিজের মত বড় করছি।” 

প্রোমোতেই একপ্রকার আগুন ছড়িয়েছে ডিজিটাল প্লাটফর্মে তাহলে গোটা পর্ব যে দাবানল ছড়িয়ে দিতে পারে এই বিষয়ে কোনও সন্দেহ নেই। ফারহার অকপট উত্তর আর রসিকতা আরবাজ খানের মনোরঞ্জন করতে একটুও খামতি রাখেনি। তাই চোখ রাখুন কিউ প্লে ( Qu Play ) এর ইউটিউব চ্যানেলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Farha khan taunts over the nepotism said taimur and suhana are the peoples fav

Next Story
‘ওষুধ নেই, মাতৃভূমি যন্ত্রণায় কাতর’, চোখে জল নিয়ে শরণার্থী শিবিরে গাইছেন আফগান গায়কAfghanistan, Afghan singer Sharafat Parwani, Sharafat Parwani, আফগান গায়ক, আফগানিস্তান, শরাফৎ পরওয়ানি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com