scorecardresearch

বড় খবর

‘তুফান’ তুলতে তৎপর ফারহান আখতার ও রাকেশ ওমপ্রকাশ মেহরা

ফারহান আখতার বুধবার তার পরের প্রজেক্টের কথা ঘোষণা করলেন। রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ইনস্টাগ্রামে কই কথা জানিয়েছেন রাকেশ।

‘তুফান’ তুলতে তৎপর ফারহান আখতার ও রাকেশ ওমপ্রকাশ মেহরা
ফারহান আখতার ও রাকেশ ওমপ্রকাশ মেহরা।

পরিচালক-অভিনেতা জুটি রাকেশ ওমপ্রকাশ মেহরা ও ফারহান আখতারকে আবার একসঙ্গে পেতে চলেছে বলিউড। একসময় ভাগ মিলখা ভাগের মতো জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি উপহার দিয়েছিলেন এই জুটিই। এবার তাদের প্রজেক্ট তুফান। ছবিতে ফারহানকে দেখা যাবে একজন বক্সারের ভূমিকায়। তবে এটা কোনও বায়োপিক ন, সম্পূর্ণ কল্পিত চরিত্রে অভিনয় করছেন তিনি।

বুধবার ফারহান আখতার পরের প্রজেক্টের কথা ঘোষণা করলেন। ইনস্টাগ্রামে নিজের একটি পোস্ট শেয়ার করে একথা জানিয়েছেন তিনি। নিজের ও মেহরার একটি ছবি দিয়ে তিনি লেখেন, ”ভাগ মিলখা ভাগের ছয় বছর পর আবার একসঙ্গে হতে পারছি। তুফানে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করতে চলেছি। আমাদের নতুন পথ চলায় শুভেচ্ছা জানাবেন”।

আরও পড়ুন, একান্ত সময় কাটাচ্ছেন ফারহান আখতার-শিবানী দান্ডেকর

একই ছবি শেয়ার করে টুইট করেছেন পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা। সূত্রের খবর, এটা কোনও বায়োপিক নয়। অঞ্জুম রাজাবলির লেখা একটি কল্পিত চিত্রনাট্য। শোনা মাত্রই ফারহানের স্ক্রিপ্ট পছন্দ হয়। শুটিং শুরুর আগের মূহুর্তের কাজ নিয়ে ব্যস্ত রাকেশ। আর ফারহানের এখন লক্ষ্য বক্সার হওয়া। রাকেশের সঙ্গে কাজ করার জন্য আনন্দেই রয়েছেন তিনি। এবছরই শুরু হবে ছবির শুটিং। তুফান ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে এক্সেল এন্টারটেইনমেন্ট।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Farhan akhtar rakeysh omprakash mehra toofan66518