বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনারা যাচ্ছেন রোড ট্রিপে, নেপথ্যে ‘পরিচালক’ ফারহান আখতার

বড় ঘোষণা ফারহানের। ডাকসাইটে কাস্টিংয়ে শোরগোল বলিউডে।

Farhan Akhtar, Jee Le Zaraa, Priyanka Chopra, Katrina Kaif, Alia Bhatt, bollywood, ফারহান আখতার, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, bengali news today
প্রিয়াঙ্কা, আলিয়া, ক্যাটরিনাদের নিয়ে সিনেমা পরিচালনায় ফারহান আখতার

“Why should boys have all the fun?”, ফারহান আখতার সম্ভবত সেই কথা মাথায় রেখেই নতুন সিনেমা ঘোষণা করলেন। এবার পর্দায় তিন নারীর বন্ধুত্বের গল্প তুলে ধরবেন তিনি। সঙ্গী বলিউডের প্রথম সারির তিন নায়িকা- প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং আলিয়া ভাট (Alia Bhatt)।

জমজমাট বলিউডি স্টারকাস্ট, আর রোড ট্রিপের গল্প মানেই চোখ বন্ধ করে সিনেদর্শকরা আজও যে দুটি সিনেমার নাম নেন, তা হল- ‘দিল চাতা হ্যায়’ এবং ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। বক্স অফিসে যেমন সাফল্য লাভ করেছিল, ঠিক তেমনই সিনেদর্শকদের মনও জিতে নিয়েছিল এই দুই ছবির বন্ধুত্বের গল্প। নেপথ্যে অবশ্যই ফারহান আখতার (Farhan Akhtar) এবং জোয়া আখতার। তবে দীর্ঘদিন ধরেই সিনেপ্রেমীরা পর্দায় এরকম জমজমাট বন্ধুত্বের রসায়ন দেখার আবদার করছিলেন। এবার তাঁদের সেই ইচ্ছেই পূরণ করতে চলেছেন ফারহান। আবারও পরিচালকের আসনে বসতে চলেছেন অভিনেতা। কাস্টিংও তারকাখচিত।

[আরও পড়ুন: বনশালিদীপিকা সম্পর্কে চিড়! ‘নিজেকে কখনও ওঁর যোগ্যই মনে করিনি’, মন্তব্য ‘পদ্মাবতী’র]

মঙ্গলবারই ফারহানের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের ২০ বছর পূর্তি উপলক্ষে নয়া সিনেমার খবর ঘোষণা করলেন তিনি। সিনেমার নাম- ‘জি লে জারা’ (Jee Le Zaraa)। তবে এবার পরিচালক ফারহানের চমক পুরোপুরি নারীকেন্দ্রিক গল্প। পর্দায় তিন নারীর বন্ধুত্ব, ওঠাপড়ার গল্প বুনবেন তিনি। আর কাস্টিং-ও শোরগোল ফেলে দেওয়ার মতো। প্রিয়াঙ্কা, আলিয়া এবং ক্যাটরিনা যে ছবির মুখ্য তিন ভূমিকায়, সেই ছবি নিয়ে সিনেদর্শকদের যে আলাদা একটা কৌতূহল থাকবেই, তা বলাই বাহুল্য। উপরন্তু, বন্ধুদের বেড়াতে যাওয়া সেই কাহিনিতে আলাদা ট্যুইস্ট যোগ করে।

প্রযোজক, পরিচালক তথা অভিনেতা ফারহান আখতার জানিয়েছেন, ‘জি লে জারা’র শ্যুটিং শুরু হবে ২০২২ সালে। যা নিয়ে তিনি বেজায় উচ্ছ্বসিত। সিনেমার গল্প লিখেছেন ফারহান এবং জোয়া। আর এই দুই ভাইবোনের সঙ্গে যোগ দিয়েছেন পরিচালক রিমা কাগতিও। ফারহান অনুরাগীদের জন্য যে একটা বড়সড় সারপ্রাইজ অপেক্ষা করছে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Farhan akhtars directorial jee le zaraa will star priyanka chopra katrina kaif alia bhatt

Next Story
বিয়ের ৮ মাস পর গৌরব-দেবলীনার মধুচন্দ্রিমা পর্ব, গোয়ার সৈকতে তারকা দম্পতিGourab Chatterjee, Devlina Kumar, Gourab Chatterjee Devlina Kumar honeymoon, tollywood, দেবলীনা-গৌরব, গৌরব, দেবলীনা কুমার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com