গরুমারায় ড্রোন উড়িয়ে শুটিং, জরিমানা হল সৃজিতের

গোরুমারার সংরক্ষিত বনাঞ্চল ঘেঁষা এলাকায় ড্রোন ব্যবহার করায় নিষেধাজ্ঞা রয়েছে। এদিন শুটিং চলছিল মূর্তি নদীর চড়ে। আইন ভাঙার কারণে মোটা অঙ্কের ক্ষতিপূরণও দিতে হয়েছে তাদের।

srijit
ওয়েব সিরিজের শুটিংয়ে গিয়ে বিপাকে সৃজিত। ফোটো- টুইটার
জলপাইগুড়ির গরুমারা জাতীয় উদ্যানে নতুন ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’-এর শুটিং করছেন সৃজিত মুখোপাধ্যায়। বৃহস্পতিবার শুটিং করতে গিয়ে বিপাকে পড়েন পরিচালক। ন্যাশানাল পার্কে ড্রোন উড়িয়ে শুটিং করতে যাওয়ায় সমস্যা পড়তে হয় পুরো ইউনিটকে। এমনকী কিছুক্ষণের জন্য বন্ধ রাখতে হয়েছিল শুটিং।

গোরুমারার সংরক্ষিত বনাঞ্চল ঘেঁষা এলাকায় ড্রোন ব্যবহার করায় নিষেধাজ্ঞা রয়েছে। এদিন শুটিং চলছিল মূর্তি নদীর চড়ে। আইন ভাঙার কারণে মোটা অঙ্কের ক্ষতিপূরণও দিতে হয়েছে তাদের। সৃজিত অবশ্য জানিয়েছেন, এই নিষেধাজ্ঞার কথা জানা ছিল না তাঁর। মূর্তি নদীর অংশও যে বনদফতরের আওতার মধ্যে তা জানতেন না সৃজিত। শোনা যাচ্ছে, স্থানীয় কোঅর্ডিনেটর পরিস্কার করে বিষয়টি না জানানোতেই এই বিপত্তি।

ওয়েব সরিজের জন্য ফেলুদা ঠিক করে ফেলেছেন সৃজিত। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, সৃজিতের ফেলুদা বলে কথা, প্রস্তুতিতে খামতি রাখছেন না টোটা

আসলে পশুপাখিদের নিরাপত্তার কারণেই অনুমতি ছাড়া ড্রোন ব্যবহার করা যায় না। প্রসঙ্গত, রাজীব মেহরা ও নিসপাল সিং রানের ওয়েব প্ল্যাটর্ফমের জন্য ফেলুদা সিরিজ তৈরি করছেন সৃজিত। বনদফতরের আধিকারিকদের সঙ্গে কথা বলে বিষয়টি মিটিয়ে নেওয়া গিয়েছে। আগামী ৩ জানুয়ারী পর্যন্ত এখানেই চলবে শুটিং।

আড্ডা টাইমসের প্রযোজনায় ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’- গল্প দুটি নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ফেলুদা ফেরত। এই সিরিজে ফেলুদা চরিত্রে দেখা যাবে টৌটা রায় চৌধুরীকে এবং জটায়ুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী। টোটা রায়চৌধুরির সঙ্গ দিতে তোপসের ভূমিকায় দেখা যাবে কল্পন মিত্রকে। বাংলা ওয়েব সিরিজে এটাই সৃজিতের প্রথম কাজ। সুতরাং, সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে পরিচালক ফেলুদাকে আনতে চলেছেন দর্শকের সামনে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Feluda shooting srijit mukherji fined for fly drone at gorumara

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com