scorecardresearch

বড় খবর

সৃজিতের ফেলুদা বলে কথা, প্রস্তুতিতে খামতি রাখছেন না টোটা

কিছুদিন বাদেই শুটিং শুরু হবে সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজের। ইতিমধ্যেই তা নিয়ে কাজ শুরু করেছেন পরিচালক। থেমে নেই তাঁর ফেলুদাও, নিজের মতো করে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

সৃজিতের ফেলুদা বলে কথা, প্রস্তুতিতে খামতি রাখছেন না টোটা
যোগাভ্যাস করছেন টোটা রায় চৌধুরি। ফোটো- ইনস্টাগ্রাম

ফেলু মিত্তির চরিত্র এখন তাঁর ঝুলিতে। ফলে দায়িত্ব যে বেশ খানিকটা বেড়ে গিয়েছে একথা বিলক্ষণ জানেন টোটা রায়চৌধুরি। কিছুদিন বাদেই শুটিং শুরু হবে সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজের। ইতিমধ্যেই তা নিয়ে কাজ শুরু করেছেন পরিচালক। থেমে নেই তাঁর ফেলুদাও, নিজের মতো করে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

সোশাল মিডিয়ায় যোগাভ্যাস করার ছবি পোস্ট করেছেন টোটা। ক্যাপশনে লিখেছেন, ”প্রস্তুতি – পর্বের সূচনা। সকালে যোগোভ্যাস।” প্রায় প্রতিটা বাঙালি জানেন ফেলুদা সকালে যোগব্যয়াম করতেন, আর সেকথা মাথায় রেখেই সঙ্গত ক্যাপশন দিলেন টোটা।

আরও পড়ুন, অবশেষে খোঁজ মিলল সৃজিতের তোপসের

তাই কোন্ডো-য় ব্ল্যাক বেল্ট টোটা এবং তিনি যে শরীরচর্চা করতে ভালবাসেন তা এতদিনে টলিউড জানে। সৃজিত মুখোপাধ্যায়ের কারণে এবার তাঁকেই দর্শক দেখতে পাবেন ফেলুদা রূপে। আড্ডা টাইমসের প্রযোজনায় সৃজিতের ফেলুদা ফেরত তৈরি হবে ‘ছিন্নমস্তার অভিশাপ’ এবং ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’- গল্প দুটি নিয়ে।

‘ফেলুদা ফেরত’-এ জটায়ুর চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে এবং তোপসে নবাগত কল্পন মিত্র। ডিসেম্বর থেকে শুরু হবে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা ফেরত’ সিরিজের শুটিং। ইতিমধ্যেই জায়গার রেইকি করে ফেলেছেন সৃজিত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tota roy choudhury preparing for feluda pherot