scorecardresearch

সুশান্তের জীবন ও কাজ নিয়ে এবার ছবি তৈরির ভাবনা

১৪ জুন প্রয়াত হয়েছেন সুশান্ত সিং রাজপুত। মুম্বই পুলিশ নিশ্চিত করে জানিয়েছে, আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা।

sushant singh rajput movie

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবন ও কেরিয়ারকে ভিত্তি করে এবার তৈরি হতে চলেছে পূর্ণ দৈর্ঘ্যের ফিচার ছবি। আপাতত ছবির কার্যনির্বাহী নাম ঠিক হয়েছে, ‘সুইসাইড অর মার্ডার – আ স্টার ওয়াজ লস্ট’। বিজয় শেখর গুপ্তার প্রযোজনায় ও শমীক মৌলিকের পরিচালনায় তৈরি হতে চলেছে এই ছবি।

ছবি নিয়ে কথা বলতে গিয়ে ইন্ডিয়ান এক্সপ্রসকে বিজয় শেখর বলেন, “সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা আমাদের সকলকে হতবাক করেছিল। কিন্তু এ ঘটনা তো নতুন নয়। অনেক অভিনেতা আছেন যাঁরা এই ইন্ডাস্ট্রিতে আসেন তাঁদের স্বপ্ন পূরণ করতে। কিন্তু বড় মাপের কাজ পাওয়ার বদলে কোনও কাজ না পেয়ে শেষ হয়ে যান তাঁরা। তাঁদের অনেকেই চরম পথ বেছে নেন, আবার কেউ কেউ লড়াই চালিয়ে যান। তাই আমরা এমন একটা গল্প বলতে চাই যেখানে দেখানো যাবে, কীভাবে ছোট শহর থেকে এসে কোনও অভিনেতা গডফাদার ছাড়াই বলিউডে স্ট্রাগল করে।”

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভক্তের ওঠা নামা! সুশান্তের মৃত্যুতে কে রাজা, কেই বা ফকির?

তিনি আরও বলেন, “তবে ছবিটা সুশান্তের বায়োপিক নয়। তাঁর জীবন ও কাজের অনুপ্রেরণায় তৈরি। চিত্রনাট্য লেখার কাজ চলছে। তারকাদের জীবনের উপর রিসার্চ করার পরই কাজটা শুরু করব এবং অনেক এমন তারকাদের নিয়ে কাজ করব, যাঁদের বহিরাগতই বলা হয়। তারকাদের সন্তানদের এই ছবিতে কোনও জায়গা নেই। কোনও উঠতি তারকাকে নিয়ে কাজ করব। কিছু মাসের মধ্যেই শুটিংটা শুরু হবে।”

//www.instagram.com/embed.js

১৪ জুন প্রয়াত হন ‘কাই পো চে’ এবং ‘ছিছোরে’-র মতো ছবির অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বই পুলিশ নিশ্চিত করে জানিয়েছে, বান্দ্রায় নিজের বাড়িতে আত্মহত্যাই করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা। এও জানা গিয়েছে, পেশাগত এবং ব্যক্তিগত কারণে বেশ কিছু মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Film inspired by sushant singh rajputs life in the works