আবার প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জুটি বাঁধছেন বিশাল ভরদ্বাজ

উইলিয়াম শেক্সপিয়ারের 'টুয়েলফথ নাইট' নিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করার ইচ্ছে অনেক আগেই প্রকাশ করেছিলেন বিশাল ভরদ্বাজ। তিনি এও বলেন, ছবির কথা বলতেই তিন-চারবার বসেছেন তাঁরা।

By: Mumbai  August 29, 2018, 6:33:16 PM

চিত্রপরিচালক বিশাল ভরদ্বাজ নিশ্চিত করলেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আগামী ছবি করতে চলেছেন তিনি। সামনের বছর ফ্লোরে আসতে চলেছে বিশাল ভরদ্বাজের এই প্রজেক্ট। ‘কামিনে’ এবং ‘সাত খুন মাফের’ পর এটা প্রিয়াঙ্কার সঙ্গে তিন নম্বর ছবি পরিচালকের। উইলিয়াম শেক্সপিয়ারের ‘টুয়েলফথ নাইট’ নিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করার ইচ্ছে অনেক আগেই প্রকাশ করেছিলেন বিশাল ভরদ্বাজ। তিনি এও বলেন, ছবির কথা বলতেই তিন-চারবার বসেছেন তাঁরা।

আরও পড়ুন, বিভিন্ন ভুতুড়ে জায়গায় শুট করেছি: রাজকুমার রাও

প্রজেক্ট কতদূর এগিয়েছে জানতে চাওয়া হলে পরিচালক বলেন, “প্রিয়াঙ্কাও আমার সঙ্গে কাজ করতে চান। আগেও তো একসঙ্গে কাজ করেছি। আশা করছি সামনের বছর কাজটা শুরু করতে পারব।” সামনেই মুক্তি পাবে পরিচালকের নতুন ছবি ‘পটাকা’। ছবির সহ প্রযোজক হবেন তাঁর স্ত্রী রেখা ভরদ্বাজ। সেপ্টেম্বরের ২৮ তারিখেই মুক্তি পাবে এই ছবি। কাজেই বক্স অফিসে বরুণ ধাওয়ান এবং অনুষ্কা শর্মার ‘সুই ধাগা’-র সঙ্গে জোর টক্কর লাগবে এই ছবির।

বিশাল বলেন, “হায়দারের মুক্তির সময় ‘ব্যাং ব্যাং’ ক্ল্যাশ করেছিল। আমার মনে হয়না এই বিষয়টা এতটা কাজ করে। দর্শক তাঁদের পছন্দমত ছবি বেছে নেবেন। গান্ধী জয়ন্তী আমার জন্য ভীষণ লাকি। ‘তলওয়ার’-ও সেই দিনই মুক্তি পেয়েছিল। আমি চেয়েছিলাম এই ছবিটাও সেই দিনই মুক্তি পাক। আসলে লম্বা একটা ছুটি থাকে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Film with priyanka chopra vishal bhardwaj

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X