বড় খবর

প্রাক্তন মিস্টার ইন্ডিয়াকে আত্মহত্যায় প্ররোচনা, অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে FIR

বডিবিল্ডার মনোজ পাতিল আপাতত কুপার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপমানে আত্মহত্যার চেষ্টা করলেন বডিবিল্ডার তথা মিস্টার ইন্ডিয়া পুরস্কার প্রাপ্ত মনোজ পাতিল।

মানসিক নিগ্রহ, সাইবার বুলিংয়ের শিকার প্রাক্তন মিস্টার ইন্ডিয়া আত্মহত্যার চেষ্টা করতেই অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিশ। বডিবিল্ডার মনোজ পাতিল আপাতত কুপার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সাহিল খানের বিরুদ্ধে মানসিক নিগ্রহের অভিযোগ করেছিলেন।

ওশিওয়াড়া থানার পুলিশ জানিয়েছে, সাহিল-সহ আরও কয়েকজনের চাপে চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন মনোজ। এক আধিকারিক জানিয়েছেন, আমরা মনোজের সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করিছ। একটি এফআইআর দায়ের করা হয়েছে মনোজের অভিযোগের ভিত্তিতে। তবে কাউকে গ্রেফতার করা হয়নি। আমরা গোটা বিষয়টি তদন্ত করব, অভিযুক্তরা আক্রান্তকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে কি না। আক্রান্তের পূর্ণাঙ্গ বয়ান তিনি সুস্থ হলেই নেওয়া যাবে।

মনোজ ২০১৬ সালে ইন্ডিয়ান বডিবিল্ডিং ফেডারেশনের বিচারে মিস্টার ইন্ডিয়া হয়েছিলেন। সম্প্রতি তিনি ওশিওয়াড়া থানায় অভিনেতা-মডেল সাহিল খানের বিরুদ্ধে মানসিক নির্যাতন এবং সাইবার বুলিংয়ের অভিযোগ দায়ের করেন। ২০০১ সালে স্টাইল ছবি দিয়ে বলিউডে পা রাখেন সাহিল। বর্তমানে তিনি ফিজিক্যাল ট্রেনার হিসাবে জনপ্রিয়। বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীর সুন্দর শরীর গড়তে সাহায্য করেন।

আরও পড়ুন পুজোয় বড় পর্দা কাঁপাতে আসছেন ‘গোলন্দাজ’ দেব, মুক্তি পেল ট্রেলার

অভিযোগ, সাহিল না কি তাঁর নিউট্রিশন শপ-কে গত ২ বছর ধরে খাটো করার চেষ্টা করছেন। কয়েক দিন আগে ইনস্টাগ্রামে মনোজ লেখেন, “আমি খুব শীঘ্রই সাহিলের মুখোশ খুলে দেব। আমি অনেকের কাছ থেকে মেসেজ-ফোন পাচ্ছি। গত দুবছর ধরে আমাকে মানসিক যন্ত্রণা দিচ্ছে। আমার সম্মান নষ্ট করার জন্য পিছনে পড়ে গিয়েছে।”

জানা যায়, বুধবার নিজের বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনোজ। আপাতত হাসপাতালে স্থিতিশীল অবস্থায় রয়েছেন মনোজ। সম্প্রতি একটি সাংবাদিক বৈঠক করে নিজের উপর ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সাহিল খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fir against bollywood actor sahil khan over bodybuilders suicide bid

Next Story
পুজোয় বড় পর্দা কাঁপাতে আসছেন ‘গোলন্দাজ’ দেব, মুক্তি পেল ট্রেলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com