মধ্যরাতে ‘কুলি নাম্বার ওয়ান’-এর সেটে আগুন

Fire at Coolie No. 1 set: গোরেগাঁওয়ের ফিল্মিস্তান স্টুডিওতে হঠাৎই আগুন লেগে যায় বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত 'কুলি নাম্বার ওয়ান'-এর সেটে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী কেউ আহত হননি

By: Kolkata  Published: September 11, 2019, 3:00:11 PM

Varun Dhawan and Sara Ali Khan starrer Coolie No. 1: বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত ‘কুলি নাম্বার ওয়ান’-এর সেটে মঙ্গলবার মধ্যরাতে আচমকা আগুন লাগে, এমনটাই জানা গিয়েছে মুম্বই মিরর-এর একটি প্রতিবেদন। মঙ্গলবার রাত সাড়ে বারোটা নাগাদ গোরেগাঁওয়ের ফিল্মিস্তান স্টুডিওতে আগুন লাগে/ বলে জানা যায়।

আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই পুলিশ ও দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আগুন লাগার ফরে কেউ আহত হননি। সম্প্রতি বরুণ ও সারা অভিনীত এই ছবিটিকে প্লাস্টিকমুক্ত বলে ঘোষণা করা হয়েছে। ওই ছবির সেটে কোনও ধরনের প্লাস্টিক-জাতীয় বস্তু ব্যবহার করা হয়নি।

আরও পড়ুন: চুলবুল ‘রবিনহুড’ পাণ্ডে, ফের পর্দায় সলমনের ‘দাবাং’ ঝড়

‘কুলি নাম্বার ওয়ান’-এর প্রথম ছবিটির মতো এই রিমেক ছবিটিও পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। ছবির প্রযোজক বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা দেশমুখ। হিন্দুস্থান টাইমস-এর একটি প্রতিবেদন অনুযায়ী, স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণে উদ্বুদ্ধ হয়েই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হয়।

Varun Dhawan with father David Dhawan ‘কুলি নাম্বার ওয়ান’-এর সেটে বাবার সঙ্গে বরুণ। ছবি: বরুণের ইনস্টাগ্রাম থেকে

‘কুলি নাম্বার ওয়ান’ প্রথম ছবিটি মুক্তি পায় ১৯৯৫ সালে। নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন গোবিন্দা ও করিশ্মা কাপুর। ওই ছবির রিমেক করার কথা ভাবছিলেন ডেভিড ধাওয়ান বেশ অনেকদিন ধরেই। এই নিয়ে তৃতীয়বার বাবার পরিচালনায় কাজ করছেন বরুণ। এর আগে ‘জুড়ওয়া টু’ ও ‘ম্যায় তেরা হিরো’-তে কাজ করেছেন বরুণ ডেভিড ধাওয়ানের পরিচালনায়।

আরও পড়ুন: বাড়িতে বসে মাত্র ৯৯ টাকায় দেখা যাবে ‘সিজনস গ্রিটিংস’

সারা আলি খানের সঙ্গে এই প্রথম কাজ বরুণ ধাওয়ানের এবং ছবির পোস্টার থেকে বোঝা গিয়েছে দুজনের কেমিস্ট্রি খুব একটা খারাপ হবে না। এই রিমেক ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী বছর মে মাসে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fire at sara ali khan varun dhawan starrer coolie no 1 set

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং