‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে কেমন হয়েছে কার্তিক আরিয়নের লুক?

টুইটারে নিজের পরবর্তী কাজ অর্থা‌ৎ 'ভুল ভুলাইয়া টু'-র কথা ঘোষণা করলেন কার্তিক আরিয়ন। হরর-কমেডি এই ছবির প্রথম ইনস্টলমেন্টে দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও বিদ্যা বালানকে।

By: Mumbai  Updated: August 20, 2019, 11:18:31 AM

কার্তিক আরিয়নকে দেখা যাবে তার পরবর্তী ছবিতে। ‘সনু কে টিটু কি সুইটি’ ছবির সাফল্যের পর, তাঁর ঝুলিতে একের পর এক প্রজেক্ট। ইমতিয়াজ আলির ছবি এবং পতি পত্নী অউপ ওহ রিবুট-এর শুটিং শেষ করেছেন। তারপরেই ২০০৭ এর ছবি ‘ভুল ভুলাইয়া’-র সিক্যুয়েলে দেখা যেতে চলেছে অভিনেতাকে। এদিন টুইটারে ছবির ফার্স্টলুক শেয়ার করলেন অভিনেতা।

ছবির প্রথম ইনস্টলমেন্টের পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। সেখানে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয় কুমার, বিদ্যা বালান, সাইনি আহুজাদের মতো অভিনেতাদের। এবারের ছবিতে অক্ষয়ের জায়গায় দেখা যাবে কার্তিকে। তবে এখনও ছবির বাকি কাস্টদের প্রকাশ্যে আননেনি নির্মাতারা।

Bhool Bhulaiyaa will be directed by Anees Bazmee. অনিজ বাজমীর পরিচালনায় তৈরি হচ্ছে ‘ভুল ভুলাইয়া টু’।

আরও পড়ুন, অনুষ্কা শেট্টি ও বিয়ে নিয়ে যাবতীয় জল্পনায় ইতি টানলেন প্রভাস

মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, কার্তিক আরিয়ন বলেছেন, ”ভূষণজির সঙ্গে ফের কাজ করতে পেরে অত্যন্ত খুশি। ভুল ভুলাইয়া সব সময়েই আমার প্রিয় কমেডি সুপারন্যাচারাল থ্রিলার এবং এবার তার সিক্যুয়েলের টিমে আমি রয়েছি আনন্দ হচ্ছে। অভাবনীয় চিত্রনাট্য ও অনীজ স্যার সেটাকে অন্য মাত্রা দিয়েছেন। মুরাদ ভাইয়ের সঙ্গে কাজ করার জন্যই মুখিয়ে রয়েছি”।

Kartik Aaryan will play a ghostbuster in the film. ছবিতে কার্তিক আরিয়ন ঘোষ্টবাস্টার।

সূত্রের খবর, ‘ভুল ভুলাইয়া টু’ পরিচালনা করবেন অনীজ বাজমমা এবং প্রযোজনার দায়িত্ব নিয়েছে টি-সিরিস।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

First look of bhool bhulaiyaa 2

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X