scorecardresearch

অনুষ্কা শেট্টি ও বিয়ে নিয়ে যাবতীয় জল্পনায় ইতি টানলেন প্রভাস

Prabhas and Anushka Shetty: সামনেই রয়েছে নতুন ছবির মুক্তি। অথচ ইন্টারনেট সরগরম তাঁর বিয়ে এবং অনুষ্কা শেট্টির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। শেষ পর্যন্ত মুখ খুললেন ‘বাহুবলী’ ও ‘সাহো’-অভিনেতা।

অনুষ্কা শেট্টি ও বিয়ে নিয়ে যাবতীয় জল্পনায় ইতি টানলেন প্রভাস
অনুষ্কা শেট্টি ও প্রভাসের ছবি তারকাদের ফেসবুক পেজ থেকে

Prabhas and Anushka Shetty: ‘বাহুবলী’-র সময় থেকেই প্রভাস ও অনুষ্কা শেট্টির প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। এই দুই তারকার পর্দার কেমিস্ট্রি এতটাই ভাল যে ছবির মতোই বাস্তবেও দুজনকে প্রেমিক-প্রেমিকা হিসেবে কল্পনা করে নেন ফ্যানেদের একাংশ। কিন্তু কোনওদিন দুই তারকার কেউই একথা স্বীকার করেননি। সম্প্রতি শোনা গিয়েছে প্রবাসী ভারতীয় কোনও ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করছেন প্রভাস। অন্যদিকে আবার এও শোনা গিয়েছে যে লস এঞ্জেলসে বাড়ি খুঁজছেন অনুষ্কা-প্রভাস। আসলে ঠিক কী ঘটছে তা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা।

পিঙ্কভিলা-র একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, প্রভাস কিছুদিন আগেই একটি তামিল ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তাঁর বিয়ে প্রসঙ্গে একটি মজাদার মন্তব্য করেছেন। প্রভাস বলেন, ”যখন হওয়ার তখনই হবে।” অবশ্য এর পাশাপাশি এটাও জানিয়েছেন যে দেখেশুনে নয়, প্রেম করে বিয়ে করার সম্ভাবনাই প্রবল।

আরও পড়ুন: দীপিকা-রণবীরের জীবনে ‘সুখবর’? সোশাল মিডিয়ায় জল্পনা

Baahubali 2 Anushka Shetty Prabhaas
‘বাহুবলী ২’-এর পোস্টার

তবে এই সাক্ষাৎকারের আগে মুম্বই মিরর-কে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রভাস অবশ্য বেশ ক্ষিপ্ত হয়েছিলেন যখন অনুষ্কা শেট্টির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আবারও প্রশ্ন করা হয়। পিঙ্কভিলা-র ওই প্রতিবেদন অনুযায়ী, প্রভাস বলেন, ”আমি ও অনুষ্কা খুব ভাল বন্ধু। তার অতিরিক্ত যদি কিছু থাকত তবে বিগত দু’বছরে আমাদের একসঙ্গে কোথাও কি দেখা যেত না? করণ জোহরের শো-তেও আমাকে এই একই প্রশ্ন করা হয়। আমি তখন রাজামৌলি ও রানা (দুগ্গাবতি)-র দিকেই প্রশ্নটা ঠেলে দিই। ওরাই জানায় যে আমার আর অনুষ্কার মধ্যে কোনও সম্পর্ক নেই। এমন তো নয় যে আমি ওদের আগে থেকে এই নিয়ে সাবধান করে দিয়েছিলাম।”

আরও পড়ুন: অঙ্কুশ বনাম বং গাই: মিটমাট হয়েছে তবু বিতর্ক জারি নেটপাড়ায়

সব মিলিয়ে তবে এটাই দাঁড়ায় যে প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির কোনও প্রেমের সম্পর্ক নেই। আর বিয়ের পরিকল্পনা রয়েছে ‘বাহুবলী’-তারকার কিন্তু সেই নিয়ে তিনি খুব একটা কিছু ভেঙে বলতে চান না এখন। এইটুকু বোঝা গিয়েছে যে প্রেম করে বিয়ে করারই পক্ষপাতী তিনি। আগামী ৩০ অগাস্ট মুক্তি পেতে চলেছে ‘সাহো’। ছবির প্রচার নিয়ে এখন চূড়ান্ত ব্যস্ত তিনি এবং শ্রদ্ধা কাপুর। এর মধ্যে বিয়ে নিয়ে চর্বিতচর্বণ কি আর ভাল লাগে?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prabhas comments on marriage and dating anushka shetty rumours