scorecardresearch

বড় খবর

‘পার্সেল’-এর প্রথম ঝলকে এ এক অন্য ঋতু

বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে এই ছবির শুটিং। ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়। এদিন প্রকাশ্যে এল ছবির প্রথম লুক। সেই পোস্টারেই নতুন রূপে দেখা গেল অভিনেত্রীকে।

Parcel
'পার্সেল' -এর ফার্স্টলুকে ঋতুপর্ণা সেনগুপ্ত।

পরিচালক ইন্দ্রাশিস আচার্যের নতুন ছবি ‘পার্সেল’। বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে এই ছবির শুটিং। ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়। এদিন প্রকাশ্যে এল ছবির প্রথম লুক। সেই পোস্টারেই নতুন রূপে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর চরিত্রটা যে আবেগের টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছে,পোস্টারে নায়িকার চোখ সেকথা বলে দিচ্ছে।

ছবিতে ঋতুপর্ণ ও শাশ্বত ছাডড়াও অভিনয় করেছেন শ্রীলা মজুমদার এবং অম্বরীশ ভট্টাচার্য, দামিনী বসু। ঘোষণা হওয়ার পর থেকেই শিরোনামে ছিল ‘পিউপা’ খ্যাত পরিচালকের পরবর্তী ছবি। তবে ‘পিউপা’-র পর এই ছবিতেও যে দর্শক মন জয় করবেন ইন্দ্রাশিস তা বোঝাই যাচ্ছে। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন জয় সরকার।

আরও পড়ুন, ফের জুটি বাঁধছেন রাহুল-সন্দীপ্তা, সৌজন্যে ‘আয় খুকু আয়’

যদিও ছবিটা নিয়ে বিশেষ কিছুই বললেনি পরিচালক তবে জানা যাচ্ছে, থ্রিলারের আঙ্গিকেই তৈরি ‘পার্সেল’। একদিন এক হাউস ওয়াইফ একটি পার্সেল পায় অচেনা ব্যক্তির কাছ থেকে। তারপরেই নয়া মোড় নেয় চিত্রনাট্য। আর এখানেই আসে সাজু, একজন খুব ভাল ভায়োলিন বাদক। ছবিতে ঋতুপর্ণার স্বামীর চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়। ‘পিউপা’-র মতই বিভিন্ন চলচ্চিত্র উৎসব ঘুরে দেশে মুক্তি পাবে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: First look of parcel rituparna sengupta