ফের জুটি বাঁধছেন রাহুল-সন্দীপ্তা, সৌজন্যে ‘আয় খুকু আয়’

প্রথমবার তারা পর্দায় এসেছিলেন ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের মাধ্যমে। একসময়ে গুঞ্জন ছিল তাদের সম্পর্ক রয়েছে পর্দার বাইরেও। ফের একবার জুটিতে আসছেন তারা।

By: Kolkata  Updated: August 24, 2019, 12:47:00 PM

চার বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি রাহুল-সন্দীপ্তা। প্রথমবার তারা পর্দায় এসেছিলেন ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের মাধ্যমে। জনপ্রিয়তা থেকে বিতর্ক সবটাই জড়িয়ে ছিল এই ধারাবাহিকের সঙ্গে। একসময়ে গুঞ্জন ছিল তাদের সম্পর্ক রয়েছে পর্দার বাইরেও। ফের একবার জুটিতে আসছেন তারা। এবারের তাদের দেখা যাবে ‘আয় খুকু আয়’ সিরিয়ালে।

ধারাবাহিকে অটিজমে আক্রান্ত একটি ছেলের প্রেমে পরে এক মহিলা, একটি সম্পর্কের টানাপোড়েনের গল্পই বলবে তারা। প্রথমদিকে সন্দীপ্তা একটি পরিবারের বউ যেখানে তাঁকে মানসিক নির্যাতন করা হয়। অন্যদিকে অটিজমে আক্রান্ত ছেলেটির চরিত্রে রাহুল। সন্দীপ্তার শ্বশুরবাড়ির লোকেরা চায় পুত্রসন্তান কিন্তু ঘটনাচক্রে কন্যাসন্তানের জন্ম দেয় সে। তারপরে কোন দিকে যাবে সন্দীপ্তার ভবিষ্যত।

আরও পড়ুন, আবার বকেয়া টাকার সমস্যা! ‘রাণী রাসমণি’ ও ‘দেবী চৌধুরাণী’-র শুটিং ব্যাহত

আবার রাহুলের পরিবার তাঁকে ব্রাত্য করে রেখেছে। দাদারা মানসিক ভারসাম্যহীন মনে করে তাঁকে। অত্যাচারও করে। অসহায় রাহুলের পাশে কে দাঁড়াবে। কোথায় এসে পথ মিলে যাবে এই দুজনের। ধারাবাহিকে সন্দীপ্তার নাম রানি এবং রাহুল।

প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে এই দুজনের সম্পর্কের কথা কান পাতলেই শোনা যায়। এও জানা যায় যে, এই সম্পর্কের জেরেই রাহুলের সঙ্গে বিচ্ছেদ হয় প্রিয়াঙ্কার। কিন্তু এই জুটি বরাবরই এই কথা অস্বীকার করে এসেছে। তবে তাদের নিয়ে জল্পনা থেমে থাকেনি।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rahul sandipta are working together in a television series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement