বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বিতর্কের মাঝেই দ্বিতীয় সন্তান ‘জেহ’র ছবি ফাঁস করলেন সইফ-করিনা, ভাইরাল ফটো

শুক্রবার বান্দ্রার বাংলোর সামনে পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়লেন সইফ-করিনা, তৈমুর-সহ খুদে ‘জেহ’।

Kareena Kapoor, Saif Ali Khan, Taimur Ali Khan, Jeh Ali Khan, Bollywood, সইফ আলি খান, করিনা কাপুর, জেহ, তৈমুর, সইফ-করিনা, Jeh's first photo
দ্বিতীয় সন্তান 'জেহ'র ছবি ফাঁস করলেন সইফ-করিনা

শেষমেশ মাস ছয়েকের অপেক্ষার অবসান! প্রথমবার দ্বিতীয় সন্তান ‘জেহ’কে জনসমক্ষে নিয়ে বেরলেন সইফ আলি খান, করিনা কাপুর। শুক্রবার বান্দ্রার বাংলোর সামনে পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়লেন সইফ-করিনা এবং তৈমুর-সহ খুদে জেহ-ও। ছোট ছেলের নাম নিয়ে বিতর্কের অন্ত নেই। ‘জেহ’ (Jeh) না ‘জাহাঙ্গীর’ (Jehangir)? সেই রহস্য উদঘাটনে ব্যস্ত নেটপাড়া। হাজারো কটাক্ষ, সমালোচনা শুনতে হচ্ছে বলিউডের নবাবদম্পতিকে। তার মাঝেই প্রথমবার ছেলে ‘জেহ’-কে প্রকাশ্যে নিয়ে এলেন সইফ-করিনা।

যার নাম নিয়ে গোটা দেশজুড়ে বিতর্ক এমন তুঙ্গে, সেই খুদেকে দেখার জন্য অনুরাগীরা যে উদ্বিগ্ন হবেন, সেটাই স্বাভাবিক। অতঃপর পাপ্পারাজিদের লেন্সও সর্বদাই তৈরি থাকত জেহ-কে ক্যামেরাবন্দি করার জন্য। অবশেষে, শুক্রবার ছোট ছেলেকে জনসমক্ষে নিয়ে এলেন সইফ-করিনা।

[আরও পড়ুন: মুঘল সম্রাট জাহাঙ্গির থেকে ছেলের নাম ‘জেহ’? বিতর্ক নিয়ে প্রথমবার ‘অকপট’ করিনা]

ভাইরাল ছবিতে দেখা গেল জেহ বাবা সইফের কোলে। পরনে আকাশি রঙের জামা। ভাই আর বাবার পিছ ধরেছে বড় দাদা তৈমুর। নবাব বেগম করিনা গাড়ি থেকে নেমেই উপস্থিত পাপ্পারাজিদের সঙ্গে হাত নেড়ে কুশল বিনিময় করলেন।

বলিউড সূত্রে খবর, রণধীর কাপুরের বাড়িতে পারিবারিক মধ্যহ্নভোজের আমন্ত্রণে দুই সন্তানকে নিয়ে গিয়েছিলেন সইফ-করিনা। আর গাড়ি থেকে নামতেই ছোট্ট জেহ-র দিকে লেন্স তাক করলেন পাপ্পারাজিরা। দাদা তৈমুর আলি খানের মতো জেহ-ও যে ধীরে ধীরে খুদে সুপারস্টার হয়ে উঠছে, তাতে কোনও সন্দেহ নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: First photo of kareena saifs younger son jeh ali khan is here

Next Story
‘ভারতীয় সংস্কৃতিকে উচ্ছন্নে নিয়ে যাচ্ছেন!’, টুইটারে রাধিকা আপ্টেকে বয়কটের ডাকRadhika Apte, bollywood, twitter, Radhika Apte trending in twitter, রাধিকা আপ্টে, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com