অবশেষে দুই সন্তানকে জনসমক্ষে আনলেন সম্রাট-ময়না  

Samrat and Moyna Mukherjee kids: গত বছরের শেষের দিকে সম্রাট মুখোপাধ্য়ায় ও ময়না মুখোপাধ্য়ায়ের জীবনে এসেছে দুই সন্তান। অন্নপ্রাশন উপলক্ষে, এই প্রথম ছেলেদের জনসমক্ষে আনলেন বাংলা বিনোদন জগতের এই জনপ্রিয় দম্পতি। 

By: Kolkata  Updated: May 23, 2019, 08:34:27 PM

Samrat and Moyna Mukherjee kids: গত বছর অভিভাবক হয়েছেন সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়। বাংলা বিনোদন জগতের এই জনপ্রিয় দম্পতির পরিবারে এসেছে দুই নতুন সদস্য়, তাঁদের যমজ সন্তান। সেই তখন থেকেই এই দুই খুদেকে দেখার জন্য উন্মুখ হয়েছিল টেলি ও টলিপাড়া। কিন্তু সম্রাট-ময়না সদ্য়োজাতদের ছবি সংবাদমাধ্যম বা অন্য কোনও মাধ্যমে আসতে দেননি। দুজনেরই ইচ্ছা ছিল যে অন্নপ্রাশনের পরেই সর্বসমক্ষে আসুক দুই সন্তানের ছবি। ১২ মে, রবিবার অন্নপ্রাশন উপলক্ষে আয়োজিত বিশেষ ভোজের অনুষ্ঠানেই শেষমেশ আনুষ্ঠানিকভাবে ছবি উঠল সাগর-সমুদ্রর।

সাগর ও সমুদ্র– বেশ মিল রেখেই নামকরণ করা হয়েছে। আর এই নামকরণে প্রচ্ছন্ন রয়েছে সম্রাট মুখোপাধ্য়ায়ের অভিনয় জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। গত বছর ৪ নভেম্বর সন্তানের জন্মের খবরটি আসার পর থেকেই সবাই আগ্রহী ছিলেন জানতে যে কী নাম রাখা হবে দুই ছেলের। তখনই সম্রাট মুখোপাধ্য়ায় জানিয়েছিলেন সাগর ও সমুদ্র– এই নামদুটিই আপাতত ঠিক করেছেন তিনি। এর মধ্যে সমুদ্র নামটি তাঁর পিসির প্রস্তাবনা ছিল। দ্বিতীয় নামটি ঠিক করেন সম্রাট মুখোপাধ্যায় নিজেই।

Samrat and Moyna Mukherjee with Sagar and Samudra সাগর ও সমুদ্রকে কোলে নিয়ে সম্রাট ও ময়না মুখোপাধ্য়ায়। ছবি: আকাশ সেনের ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: ছোটদের গরমের ছুটি মানেই ‘ফেলুদা’! এল ‘ছুটির লুটোপুটি’

তাঁর অভিনয় কেরিয়ারে সাগর সেন চরিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। ছেলের নামকরণে তাই বলা যায় চিরস্মরণীয় করে রাখলেন ওই চরিত্রটিকে। গত ৬ মে চিরাচরিত আচার মেনেই পালিত হয়েছে অন্নপ্রাশন একেবারেই ব্যক্তিগত, ঘরোয়া অনুষ্ঠানে। আর এই উপলক্ষে বিশেষ ভোজটি ছিল রবিবার ১২ মে। সম্রাট ও ময়না মুখোপাধ্য়ায়ের আমন্ত্রণে এলেন সৈরিতী বন্দ্যোপাধ্যায়, অলিভিয়া সরকার, মানালি দে, সায়ন্তনী সেনগুপ্ত, দেবরাজ মুখোপাধ্যায়-সহ বিনোদন জগতের অনেকেই।

Moyna Mukherjee with Kid ছবি: ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে

বিশেষ ভোজের আয়োজন ছিল দারুণ। মুখ্য় আকর্ষণ ছিল গলদা চিংড়ির মালাইকারি ও মাটন কষা, সঙ্গে বাসন্তী পোলাও, ফিশফ্রাই। সম্রাট ও ময়নার বিশেষ সাজটিও ছিল দারুণ।

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

First pics of samrat and moyna mukherjees kids post rice ceremony

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement