scorecardresearch

বড় খবর

ঘরে বসেই অংশ নিতে পারেন ফ্লিপকার্টের রিয়্যালিটি শো-তে

গত বছরের শেষেই এসেছে ফ্লিপকার্ট ভিডিও অরিজিনালস। লকডাউনে এবার সংস্থা ঘোষণা করল এমন একটি রিয়্যালিটি শো, যেখানে অংশ নেওয়া যাবে বাড়িতে বসেই।

ঘরে বসেই অংশ নিতে পারেন ফ্লিপকার্টের রিয়্যালিটি শো-তে
ছবি সৌজন্য: ফ্লিপকার্ট

লকডাউনে সারা দেশ জুড়েই শুটিং বন্ধ। টেলিভিশনে দেখানো হচ্ছে পুরনো এপিসোড, পুরনো ধারাবাহিক। এর মধ্যেই মানুষকে নতুন কিছুর স্বাদ এনে দিতে ফ্লিপকার্ট নিয়ে এল একটি অভিনব উদ্যোগ। আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলেছে এই অ্যাপের একটি রিয়্যালিটি শো, যেখানে অংশ নিতে কাউকে বেরোতে হবে না বাড়ি থেকে।

সম্প্রতি সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে এই ‘স্টে-অ্যাট-হোম’ রিয়্যালিটি শোয়ের যার নাম– ‘এন্টারটেনার নাম্বার ওয়ান’। এই শোয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বলিউডের নব্য প্রজন্মের ‘কুলি নাম্বার ওয়ান’, বরুণ ধাওয়ান। আগামী ৮ সপ্তাহ ধরে চলবে এই রিয়্যালিটি শো এবং ধাপে ধাপে এক একটি রাউন্ডে চলবে বাছাই পর্ব।

আরও পড়ুন: পাইলট হতে চায় শ্রবণশক্তিহীন মেয়ে, আসছে নতুন ধারাবাহিক ‘তিতলি’

এই শোয়ে অংশ নিতে ডাউনলোড করতে হবে ফ্লিপকার্ট ভিডিও অ্যাপটি। এর পরে ওই অ্যাপের বিভিন্ন বিষয়ের উপর ভিডিও তৈরি করে আপলোড করতে হবে। প্রত্যেক সপ্তাহেই থাকবে একটি নতুন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জটি নিয়েই তৈরি করতে হবে ভিডিও। যে সমস্ত ভিডিওগুলি আপলোড করবেন ইউজাররা, সেখান থেকেই হবে এলিমিনেশন।

এভাবেই একের পর এক ধাপ পেরোবেন প্রতিযোগীরা। অথচ কাউকেই এর জন্য বাড়ি থেকে বেরোতে হবে না। এইভাবে বাছাই হতে হতেই শেষ পর্যন্ত পাওয়া যাবে ‘এন্টারটেনার নাম্বার ওয়ান’-কে। এই অভিনব উদ্যোগ নিয়ে বরুণ জানান, ”এই কঠিন সময়ে ফ্লিপকার্টের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। এই নতুন শোয়ের মাধ্যমে আমরা কোটি কোটি ভারতীয়দের একটু আনন্দ দিতে চাই। পাশাপাশি এই মুহূর্তে কিছুটা ইতিবাচক ভাবনা ছড়িয়ে দেওয়ার জন্যেও এই উদ্যোগ। আমাদের দেশের কোনায় কোনায় প্রতিভা লুকিয়ে রয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে কী কী এক্সাইটিং ভিডিও আসে, সেটা দেখার জন্য খুবই উৎসুক আমি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Flipkart video originals stay at home reality show entertainer no 1 partnered with varun dhawan