scorecardresearch

পাইলট হতে চায় শ্রবণশক্তিহীন মেয়ে, আসছে নতুন ধারাবাহিক ‘তিতলি’

লকডাউন জারি কিন্তু নতুন ধারাবাহিক বা ছবির ঘোষণাতে তো আর লকডাউন নেই। সম্প্রতি স্টার জলসা ঘোষণা করেছে তাদের আসন্ন ধারাবাহিকের।

পাইলট হতে চায় শ্রবণশক্তিহীন মেয়ে, আসছে নতুন ধারাবাহিক ‘তিতলি’
ছবি: স্টার জলসা-র প্রোমো থেকে

বাংলা টেলিভিশনের পর্দায় এমন বহু ধারাবাহিক দেখেছেন দর্শক যেখানে নায়িকা বা নায়ক অসম্ভববকে সম্ভব করে তুলেছে। তেমনই একটি অসম্ভব স্বপ্ন দেখা সাহসী মেয়ের গল্প নিয়ে আসছে স্টার জলসা-র নতুন ধারাবাহিক ‘তিতলি’। এখনও সম্প্রচারের দিনক্ষণ ঘোষণা না হলেও প্রোমোতেই দর্শকের মন জয় করেছেন এই ধারাবাহিক।

৮ এপ্রিল সোশাল মিডিয়ায় এসেছে ‘তিতলি’-র প্রোমো। একটি হাসিখুশি মেয়ে যার স্বপ্ন পাইলট হওয়া কিন্তু তার শ্রবণশক্তিই নেই অর্থাৎ সে কানে শুনতে পায় না। এমন প্রতিবন্ধকতাকে জয় করে সত্যিই কি সে পাইলট হতে পারবে কোনওদিন, এই নিয়েই ধারাবাহিকের গল্প।

আরও পড়ুন: টেকনিশিয়ানদের সাহায্যার্থে মমতার ভাবনা, পাশে দাঁড়ালো টলিউড

ধারাবাহিকের মুখ্য চরিত্রের নায়িকা একজন নবাগতা অভিনেত্রী। বাকি অন্যান্য চরিত্রে কে কে রয়েছেন তা প্রথম প্রোমো-তে দেখানো হয়নি। লকডাউন ঘোষণার আগেই সম্ভবত প্রোমোর শুটিংটি সম্পূর্ণ হয়েছিল। যতদিন না লকডাউন উঠছে, ততদিন নিশ্চিত করে বলা যাচ্ছে না ঠিক কবে থেকে সম্প্রচার শুরু হতে পারে। দেখে নিতে পারেন প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

৮ মার্চ সোশাল মিডিয়ায় প্রোমোটি আসার পর থেকেই খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছে প্রোমোটি। প্রচুর দর্শক সাধুবাদ জানিয়েছেন এই ধরনের একটি গল্প টেলিপর্দায় নিয়ে আসার জন্য। প্রোমোটি মাত্র কয়েক ঘণ্টায় প্রচুর শেয়ারও হয়েছে। অনেকেই হয়তো জানেন না একজন শ্রবণশক্তিহীন মানুষও পাইলটের পেশায় আসতে পারেন। এই ধরনের প্রতিবন্ধকতা যাঁদের রয়েছে, তাঁরাও পাইলটের সার্টিফিকেট পেতে পারেন পাঁচ ধরনের বায়ুযানে– এয়ারপ্লেন, রোটাক্র্যাফট, গ্লাইডার, পাওয়ার্ড লিফট ও লাইটার-দ্যান-এয়ার যানে।

প্রোমো থেকে যতটুকু ধারণা করা যায়, এই গল্পটিও সম্ভবত নায়িকার শৈশব থেকে শুরু হবে। সেখান থেকে তার উত্তরণের গল্প থাকবে ধারাবাহিকে। এই ধরনের গল্প নিঃসন্দেহে বহু মানুষকে অনুপ্রাণিত করে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha upcoming serial titli is about a hearing impaired girls dream to become a pilot