বড় খবর

‘সুদক্ষিণার শাড়ি’-র মুখ্য চরিত্রে শ্রীলেখা, নেপথ্যে সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহ

মুখ্য চরিত্রে শ্রীলেখা ছাড়াও দেখা যাবে বাদশা মৈত্র এবং পরিচালক সুদেষ্ণা রায়কে। একজন নারীর সাধারণ থেকে অনন্য হওয়ার যাত্রাই এই ছবির উপজীব্য।

sudokkhinar sharee
জি বাংলা অরিজিনালস-এর ছবি 'সুদক্ষিণার শাড়ি'।

টলিউডের কাছের আউটডোর বলতেই প্রথমে যে কয়েকটি নাম মনে পড়ে তার মধ্যে বোলপুরের নাম থাকবেই। শীত, গ্রীষ্ম কিংবা বর্ষা, গ্রামের লোকেশন হোক বা মফঃস্বল – বোলপুর মানানসই। সেকারণেই বড়পর্দা থেকে ছোটপর্দা,  বেশিরভাগ বাংলা প্রজেক্টের পছন্দ রবির দেশ।

সম্প্রতি বোলপুর থেকে ছবি শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র। তবে ঘুরতে নয়, ছবির শুটিংয়ে গিয়েছিলেন তিনি। প্রচেত গুপ্তর গল্প অবলম্বনে তৈরি হচ্ছে সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ছবি। ছবির নাম ‘সুদক্ষিণার শাড়ি’। ছোটপর্দায় সম্প্রচারিত হতে চলা এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রীলেখা মিত্রকে।

sudokkhinar sharee
ছবির শুটিংয়ের একটা দৃশ্য। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, কলকাতায় দুষ্কৃতিদের হাতে আক্রান্ত পরিচালক দেবলীনা মজুমদার

সাদামাটা, ছাপোষা লুকে দেখা যাবে শ্রীলেখাকে। সুদেষ্ণা রায়ের চরিত্র বেশ গুরুত্বপূর্ণ বলেই জানা গিয়েছে। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। বেশ কয়েকদিন ধরেই বোলপুরের ছবি শেয়ার করছেন তিনি, তবে এদিন প্রকাশ্যে আনলেন শুটিংয়ের নেপথ্য কাহিনি। মুখ্য চরিত্রে শ্রীলেখা ছাড়াও দেখা যাবে বাদশা মৈত্র এবং পরিচালক সুদেষ্ণা রায়কে। একজন নারীর সাধারণ থেকে অনন্য হওয়ার যাত্রাই এই ছবির উপজীব্য।

বড়পর্দায় বেশ কয়েকটি কাজে দেখা যাবে শ্রীলেখা মিত্রকে।  তবে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি জি বাংলা অরিজিনালে দেখা যাবে ‘সুদক্ষিণার শাড়ি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: For sudakshinar saree sreelekha mitra shooting in bolpur

Next Story
Sanjhbati movie review: অভিনয়ের নিরিখেই ছকভাঙা ‘সাঁঝবাতি’sanjhbati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com