scorecardresearch

বড় খবর

‘মহিলা-পেটানো লোক! সলমনকে পুজো করা বন্ধ করুন’, বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা

সলমন খানকে নিয়ে বোমা ফাটালেন প্রাক্তন প্রেমিকা…।

‘মহিলা-পেটানো লোক! সলমনকে পুজো করা বন্ধ করুন’, বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা
সলমন খানকে নিয়ে বোমা ফাটালেন প্রাক্তন প্রেমিকা

বলিউডের মোস্ট এলিজিবল ব্যচেলর তিনি! সলমন খানের সিনেমা মানেই বক্সঅফিস তোলপাড়। সুপারস্টারের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তবে সলমনের প্রেম-ভাগ্যে বৃহস্পতি একেবারেই নিম্নগামী। কোনও সম্পর্কই খুব বেশিদিন টেকেনি। ভাইজান নাকি প্রেমিকাদের নিয়ে ভয়ঙ্কর পজেসিভ.. এমনকী দু-একবার তাঁদের গায়ে হাত তুলতেও পিছপা হননি! সলমনের প্রাক্তন প্রেমিকারা একাধিকবার এমন অভিযোগ তুলেছেন। এবার আরেক প্রাক্তনী বলিউড নায়িকা সলমনকে (Salman Khan) নিয়ে বোমা ফাটালেন।

নব্বইয়ের দশকে তখন সলমন-ভাগ্যশ্রীর ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’ রিলিজ করেছে। বক্সঅফিসে ধুন্ধুমার! সুপারহিট সিনেমা হিসেবে মারকাটারি ব্যবসা। নায়িকা সৌমী আলি তখন সলমনের অন্ধভক্ত। পরবর্তীতে অবশ্য ভাইজানের সিনেমায় তাঁকেও নায়িকা হিসেবে দেখা গিয়েছে। তবে সেই জুটি বলিপাড়ায় খুব একটা হিট না করলেও সলমন-সৌমীর সম্পর্ক বেজায় চর্চিত ছিল। সেই নায়িকাই এবার তিন দশক বাদে বলিউড সুপারস্টারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন।

শুক্রবার সৌমী নিজের ইনস্টাগ্রামে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার পোস্টার শেয়ার করেছেন। যেখানে সলমন ও ভাগ্যশ্রীর মুখ জ্বলজ্বল করছে। সেই ছবি শেয়ার করেই সৌমী আলির মন্তব্য, “একটা মহিলা-পেটানো লোক। শুধু আমি নই, অনেকেই ওর মারধরের শিকার। সলমনকে পুজো করা বন্ধ করুন। আপনাদের কোনও ধারণা নেই কতটা বিষাদগ্রস্থ লোক ও একটা…।”

[আরও পড়ুন: ‘কাউকে এতটাও ভয় দেখিও না..’, বয়কট ট্রেন্ড নিয়ে স্পষ্ট জবাব তাপসীর]

প্রসঙ্গত, সলমনের সঙ্গে যখন সম্পর্কে জড়ান সৌমী আলির বয়স তখন ১৭। নেপালে যাচ্ছিলেন দুজনে শুটিংয়ের জন্য। তখনই সৌমী নিজের প্রেমপ্রস্তাব রাখেন। তবে ভাইজান তখন স্পষ্ট জানিয়ে দেন যে তাঁরা প্রেমিকা রয়েছে। তবে সৌমীও নাছোড়বান্দা। একবছর বাদে বয়সে অনেকটাই ছোট সৌমীর সঙ্গে সম্পর্কে জড়ান সলমন। তবে ধোঁকা দেওয়ার অভিযোগ তুলে অভিনেতার সঙ্গে প্রেমে ইতি টানেন সৌমী। একাধিক সাক্ষাৎকারে নায়িকা অন্তত এমনটাই দাবি করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Former girlfriend somy ali accused salman khan as woman beater