এমটিভি ব্র্যান্ডের জন্য রোডিসকে লজ্জাজনক আখ্যা শোয়ের প্রাক্তন পরিচালকের

রোডিসের প্রাক্তন পরিচালক নিবেদিথ আলভা জানিয়েছেন, এমটিভি ইন্ডিয়ার রিয়্যালিটি শোয়ের 'সময়ের সঙ্গে সঙ্গে শোয়ের অধঃপতন হয়েছে'।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: March 19, 2020, 01:20:48 PM

রোডিস রেভোলিউশন, এমটিভি ইন্ডিয়ার এই রিয়্যালিটি শো এখন বিতর্কের তুঙ্গে। নেহা ধুপিয়া সোশাল মিডিয়ায় ভয়ঙ্কর ট্রোল হওয়ার পর, এই শোয়ের প্রাক্তন পরিচালক নিবেদিথ আলভা রোডিসকে চ্যানোলের জন্য লজ্জাজনক বলে আখ্যা দিয়েছেন।

টুইট করে নিবেদিথ বলেছেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে শোয়ের অধঃপতন হয়েছে’।

হ্যাশট্যাগ ব্যবহার করে ‘আনরিয়েল রোডিস’ লিখে নিবেদিথ লেখেন, ”সময়ের সঙ্গে সঙ্গে রোডিসের ফরম্যাটে যা পরিবর্তন করা হয়েছে তা দেখতে দেখতে আমি অসুস্থ হয়ে পড়ছি। ব্যাকস্ট্যাবিং, খারাপ ভাষা, হিংসা এবং খোলাখুলি যৌনতা কখনই এতটা নগ্নভাবে শোয়ের অংশ ছিল না”।

আরও পড়ুন, করোনা সতর্কতা: টেকনিশিয়ানদের জন্য ত্রাণ তহবিল প্রোডিউসার্স গিল্ডের

এক প্রতিযোগী, তাঁর বান্ধবীকে প্রতারণার জন্য চড় মারেন। নেহা ধুপিয়া, সেই ব্যক্তির প্রতি প্রতিক্রিয়া দেখিয়ে ট্রোলের শিকার হন। অভিনেত্রী ওই প্রতিযোগীকে কটূক্তি করেছিলেন এবং জোর দিয়ে বলেছিলেন, প্রতারণা করা মেয়েটির ব্যক্তিগত মতামত। যা ভালভাবে নেননি নেটিজেনরা।

লম্বা একটি বিবৃতিতে নেহা পরে জানিয়েছিলেন, শোয়ে তার মন্তব্য হিংসার বিরুদ্ধে। যেখানে তিনি বলেছিলেন, তাঁকে ট্রোল করা নিয়ে তিনি মৌন থাকলেও, এ বিষয়ে তাঁর পরিবারের সদস্যদের টেনে আনলে তিনি চুপ করে থাকবেন না।

আরও পড়ুন, দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে সৃজিত-প্রসেনজিৎ

প্রসঙ্গত, হিমাচল প্রদেশে শুটিং হয়েছে রোডিস রেভোলিউশনের। তবে করোনাভাইরাসের হানায় এখনও প্রচুর শুট বাকি। এবারে কোন গ্যাং নেই এবং নেহা ধুপিয়া, প্রিন্স নারুলা, নিখিল চিনাপ্পা ও রফতার প্রতিযোগীদের মেন্টর হিসাবে রয়েছে। তবে রণবিজয় সিং এখনও এই রিয়্যালিটি শোয়ের রিং মাস্টার।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Former roadies director slams reality show

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X