scorecardresearch

বড় খবর

চারটি ভাগে হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১২তম সিজনের অডিশন

KBC 12: সম্প্রতি সোনি টিভি-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে আগামী ৯ মে থেকে শুরু হতে চলেছে এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের রেজিস্ট্রেশন।

চারটি ভাগে হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১২তম সিজনের অডিশন
সম্প্রতি সোনি টিভি প্রকাশ করেছে লকডাউনে শুট করা বিগ বি-র একটি ভিডিও।

লকডাউনেই কৌন বনেগা ক্রোড়পতি-র পরবর্তী সিজনের অডিশনের কথা ঘোষণা করল সোনি টিভি। সম্প্রতি চ্যানেলের সোশাল মিডিয়া পেজে প্রকাশ করা হয়েছে অমিতাভ বচ্চনের একটি ভিডিও যেটি শুট করা হয়েছে কিংবদন্তির বাড়িতেই। শনিবার ২ মে এই রিয়্যালিটি শোয়ের পরবর্তী সিজনের অডিশনের খুঁটিনাটি ঘোষণা করেছে সোনি টিভি।

ক্রোড়পতি-র ১২তম সিজনে যাঁরা অংশগ্রহণ করতে চান, তাঁদের যেতে হবে চারটি রাউন্ডের মধ্যে দিয়ে যেগুলি হল রেজিস্ট্রেশন, স্ক্রিনিং, অনলাইন অডিশন ও ব্যক্তিগত ইন্টারভিউ। রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি শুরু হয়ে যাবে আগামী ৯ মে থেকে।

আরও পড়ুন: প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির ভয়ঙ্কর গল্প নিয়ে আসছে ‘সিন’, রইল টিজার

সোনি টিভি-র সোশাল মিডিয়া হ্যান্ডলে প্রকাশিত এই ভিডিওতে অমিতাভ বচ্চন বলেন যে সব কিছুই এই মুহূ্র্তে থমকে গেলেও মানুষের স্বপ্ন দেখা থমকে নেই। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ নিঃসন্দেহে বহু মানুষকে স্বপ্ন দেখিয়েছে আর সেই স্বপ্ন সফলও হয়েছে। তাই বিগ বি তাঁর ভিডিও বার্তায় দর্শকদের স্বপ্ন দেখতে অনুরোধ করেছেন এবং যে স্বপ্নের পথে হাঁটার প্রথম পদক্ষেপ হল অনলাইন রেজিস্ট্রেশন।

আগামী ৯ মে থেকে ২২ মে পর্যন্ত চলবে রেজিস্ট্রেশনের প্রক্রিয়া। এই সময়ের মধ্যে প্রতিদিন রাত ৯টায় অমিতাভ বচ্চন একটি প্রশ্ন করবেন সোনি টিভি-তে। সেই প্রশ্নের উত্তরটি লিখেই রেজিস্ট্রেশন করতে হবে। সঠিক উত্তরদাতাদের রেজিস্ট্রেশন সম্পন্ন হলে আবার তাঁদের মধ্যে থেকেই তৈরি হবে অনলাইন অডিশনের তালিকা।

সোনি টিভি-র পক্ষ থেকে ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানানো হয়েছে যে এবছর প্রথম বার সম্পূর্ণ ডিজিটাল অডিশন হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র। অনলাইন অডিশনে থাকবে সাধারণ জ্ঞানের পরীক্ষা। তাছাড়া আবেদনকারীদের এক একটি ভিডিও শুট করে তা আপলোড করতে হবে সোনি লিভ অ্যাপে। এই রাউন্ড থেকে যাঁরা নির্বাচিত হবেন, তাঁদের প্রত্যেকের ভিডিও ইন্টারভিউ নেওয়া হবে অনলাইনে।

আরও পড়ুন: ‘প্রিয় মানিকমামা…’ প্রকাশ্যে ‘চারুলতা’-র রেকর্ডিং নিয়ে কিশোরকুমারের চিঠি

এই পদ্ধতিতে যাঁরা নির্বাচিত হবেন, তাঁরাই আমন্ত্রিত হবেন ক্রোড়পতি ফ্লোরে। এর পরের ধাপটি দর্শকের জানা। তবে শো শুরু হতে অনেকটাই দেরি। ঠিক কবে শুটিং শুরু হতে পারে তাও এখনও বলা যাচ্ছে না। কিন্তু প্রতি সিজনেই ৩ মাস আগে থেকে শুরু হয়ে যায় অডিশন প্রক্রিয়া। তাই লকডাউন না উঠলেও রেজিস্ট্রেশনটি শুরু করে দিল চ্যানেল।

পাশাপাশি আরও একটি কারণ আছে, তা হল এই অসম্ভব প্রতিকূল পরিবেশে মানুষকে একটু আশার আলো দেখানো। পরিচালক নীতেশ তিওয়ারি এই প্রসঙ্গে তাঁর বিবৃতিতে বলেন, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শুধুমাত্র একটি শো নয়, সব প্রতিকূলতার মধ্যেও স্বপ্ন সফল করার একটি প্ল্যাটফর্ম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Four part audition of kaun banega crorepati 12 registration starts from may 9