scorecardresearch

‘ফ্রেন্ডস’ রিইউনিয়ন! কোথায়, কবে দেখা যাবে, জেনে নিন

Friends Reunion: টেলিভিশনের ইতিহাসে সবচেয়ে সফল সিরিজগুলির মধ্যে একটি হল ‘ফ্রেন্ডস’। বহু প্রতীক্ষিত সেই সিরিজের রিইউনিয়ন সত্যিই আসছে।

‘ফ্রেন্ডস’ রিইউনিয়ন! কোথায়, কবে দেখা যাবে, জেনে নিন
ছবি: সোশাল মিডিয়া থেকে

সেই কবে ১৯৯৪ সালে প্রথম সিজন আসে ‘ফ্রেন্ডস’-এর। এত জনপ্রিয় হয় এই সিরিজ যে টানা দশ বছর একের পর এক সিজন দর্শককে উপহার দিয়ে গিয়েছে এইচবিও। শেষ সিজন সম্প্রচার হওয়ার পরে দীর্ঘ সময় ফ্যানেরা অপেক্ষা করে থেকেছেন যদি কখনও আরও একবার দেখা যায় ‘দ্য সেন্ট্রাল পার্ক’-এর সেই বন্ধুদের। তাঁদের স্বপ্ন সত্যি হতে আর বেশি দেরি নেই।

সম্প্রতি ওয়ার্নার ব্রাদার্স স্টুডিও এই রিউইনিয়ন-এর কথা ঘোষণা করেছে। ‘ফ্রেন্ডস’-এর সব তারকারা তাঁদের ইনস্টাগ্রাম পেজেও শেয়ার করেছেন খবরটি। এইচবিও ম্যাক্স-এ স্ট্রিমিং হবে এই নতুন সিরিজটির এবং এর পাশাপাশি ‘ফ্রেন্ডস’-এর সবকটি সিজন আপলোড করা হবে ওই প্ল্যাটফর্মে।

আরও পড়ুন: আয়ুষ্মান না ভিকি! বক্স অফিসে এগিয়ে কার ছবি

নতুন প্রজন্মের অনেকেই এখনও ‘ফ্রেন্ডস’ দেখেননি, তাঁদের জন্য নিঃসন্দেহে এটি একটি বড় সুখবর। স্ট্রিমিং প্ল্যাটফর্মে হাতের কাছে সব সিজনগুলি একসঙ্গে পাওয়া অত্যন্ত সুবিধাজনক। আর নতুন সিজন অর্থাৎ রিইউনিয়ন সিজনটির স্ট্রিমিং হবে সম্ভবত এই বছরের মে মাসে তবে এখনও আনুষ্ঠানিক ভাবে কোনও দিনক্ষণ ঘোষণা করা হয়নি।

জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিজা কুডরো, ম্যাট লেব্ল্যাঙ্ক, ম্যাথিউ পেরি এবং ডেভিড শিউয়িমার– এঁদের সবাই থাকছেন এই রিইউনিয়ন-এ এমনটা জানা গিয়েছে। সব তারকাই নিজের নিজের সোশাল মিডিয়া হ্যান্ডলে সুসংবাদটি শেয়ার করেছেন।

এও জানা গিয়েছে যে নতুন এই সিজনের শুটিং হবে পুরনো সেই স্টুডিওতেই, ওয়ার্নার ব্রাদার্স-এর স্টুডিওর স্টেজ ২৪-এ। কিন্তু এই রিইউনিয়ন সিজনের নামটি এখনও ঠিক হয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Friends cast confirms reunion