বড় খবর

আয়ুষ্মান না ভিকি! বক্স অফিসে এগিয়ে কার ছবি

একই দিনে মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ও ভিকি কৌশল অভিনীত ‘ভূত: দ্য হন্টেড শিপ’। কোন ছবির কালেকশন কত হল দুদিনে।

Ayushmann Khurrana's Shubh Mangal Zyada Saavdhan and Vicky Kaushal's Bhoot: The Haunted Ship box office collection
'শুভ মঙ্গল জাদা সাবধান' নাকি 'ভূত দ্য হন্টেড শিপ', কার বক্স-অফিস সংগ্রহ বেশি

গত ২১ ফেব্রুয়ারি একসঙ্গে মুক্তি পেয়েছে দুটি ছবি। বলিউড দর্শকের ফেভারিট দুই অভিনেতা রয়েছেন দুটি ছবির মুখ্য চরিত্রে। একদিকে রয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ আর অন্যদিকে রয়েছে ভিকি কৌশল অভিনীত ‘ভূত: দ্য হন্টেড শিপ’। প্রথম দুদিনে দুটি ছবি কেমন ব্যবসা করল, তা দেখে নেওয়া যাক।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের দেওয়া তথ্য অনুযায়ী, আয়ুষ্মানের ছবিটি মেট্রো শহরে খুবই ভাল ফল করছে। শুক্রবারের তুলনায় শনিবার ব্যবসা বেড়েছে। রবিবার সিনেমা হলগুলিতে ফুটফল আরও একটু বাড়তে পারে।

আরও পড়ুন: আয়ুষ্মান খুরানার ‘শুভ মঙ্গল জাদা সাবধান’-এর প্রশংসায় ট্রাম্প

শুক্রবার এই ছবির কালেকশন ছিল ৯.৫৫ কোটি আর শনিবার কালেকশন ছিল ১১.০৮ কোটি। অর্থাৎ সব মিলিয়ে দুদিনে ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ব্যবসা করেছে ২০ কোটির একটু বেশি। অন্যদিকে ট্রেড অ্যানালিস্ট গিরীশ জহরের তথ্য অনুযায়ী, ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর কালেকশন দুদিনে মোট ১০ কোটির একটু বেশি।

এই ছবিটি আবার শহরে খুব বেশি চলছে না কিন্তু শহরের বাইরে তুলনায় এই ছবি নিয়ে দর্শকের আগ্রহ বেশি। অর্থাৎ দুটি ছবির মধ্যে আয়ুষ্মানের ছবিটি এগিয়ে রয়েছে প্রায় দ্বিগুন পরিমাণ ব্যবসা করে।

আরও পড়ুন, স্টার জলসা-তেও কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক! এবার লড়াই দুই চ্যানেলে

প্রথম সপ্তাহেই মোটামুটি একটি ছবির ট্রেন্ড দেখে বোঝা যায় ছবিটি কতটা ভাল ব্যবসা করবে। ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ নিয়ে সমালোচকরা বেশ উচ্ছ্বসিত। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম ছবিটিকে ৩.৫ রেটিং দিয়েছে ৫-এ। অন্যদিকে ‘ভূত: দ্য হন্টেড শিপ’-কে দেওয়া হয়েছে ১.৫ রেটিং। কথায় বলে কনটেন্ট ইজ দ্য কিং। হয়তো সেই কারণেই এগিয়ে আয়ুষ্মানের ছবিটি।

তবে ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ এমন একটি ছবি যা বলিউডে আগে কখনও হয়নি। তাই এই ছবি নিয়ে উৎসাহটা একটু বেশি থাকারই কথা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ayushmann khurranas shubh mangal zyada saavdhan and vicky kaushals bhoot the haunted ship box office collection

Next Story
গরিব শিশু ও বয়স্ক মানুষের আবাসন, জীবনের সবচেয়ে বড় স্বপ্ন: জয়ীActor Joey Debroy wants to build a rehabilitation centre for underprivileged children and deserted senior citizens
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com